৩২.৫ কেজি গাঁজা সহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার; কাভার্ড ভ্যান আটক

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফর ডটকম:  র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতার, অপরাধ দমন ও আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব-১১, সিপিসি-১ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর একটি চৌকস আভিযানিক দল অদ্য ১৪ মে ২০২৩ তারিখ নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন কেওড়াডালা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য ৩২.৫ কেজি গাঁজা এবং মাদক পরিবহনে ব্যবহৃত কাভার্ড ভ্যান জব্দ সহ আসামী ১। মোঃ আকতার হোসেন (৩২), পিতা- মোঃ আবেদ আলী, মাতা- মোছাঃ রাজিয়া খাতুন, সাং- কাতিহাট বালিয়া, ডাক- ৬নং কাঁশিপুর, থানা- রানীশংকৈল, জেলা- ঠাকুরগাঁও, এ/পি- সাং- টেকনকপাড়া(এমারত হোসেনের বাসার ভাড়াটিয়া), থানা- বাসন, জেলা- গাজীপুর মেট্রে) ২। মোঃ আবু সাইদ (হীরা) (৩২), পিতা- মোঃ গোলাম আজম, মাতা- মোছাঃ সাবিনা ইয়াসমিন, সাং- পশ্চিম লক্ষীপুরা, থানা- বাসন, জেলা- গাজীপুর মেট্রো’দ্বয়কে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন কেওড়াডালা মদনপুর হতে গ্রেফতার করে।

 গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়’কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবত অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশেপাশের জেলায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১, সিপিসি-১ এর অভিযান অব্যাহত থাকবে।

 গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Pin It on Pinterest

Share This