LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

জামাত-বিএনপির বিরুদ্ধে ভোট চাইতে লজ্জা লাগে-শামীম ওসমান

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম

ওসমান বলেন,জামাত-বিএনপির বিরুদ্ধে ভোট চাইতে লজ্জা লাগে। আপনারা বিবেগ দিয়ে যাচাই করে সঠিক সিদ্ধান্ত নিবেন। আমি যদি  এলাকায় কাজ করে থাকি তাহলে আমাকে উৎসাহ দিবেন কাজ করার জন্য। আমি যেন আপনাদের সেবা করে মহান রব্বুল আলামিনকে খুশি করতে পারি। জনপ্রতিনিধি হিসেবে আমার কাজ কি এ বিষয়টি আপনাদের জানতে হবে, এলাকার অবকাঠামো উন্নয়ন করা ও আপনাদের হয়ে সংসদে কথা বলা।
বৃহস্পতিবার বেলা ১২ টায় কাশিপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের রসূলবাগ এলাকায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শামীম ওসমান উঠান বৈঠকে এ কথা বলেন।
তিনি আরো বলেন,আমি যদি চার আসনে ভালোকাজ করে থাকি তাহলে আমার পরিবারের সদস্য হয়ে দায়িত্ব নিয়ে ঘরে ঘরে যেয়ে ভোট চাইবেন বলে আমি মনে করি,তিনি যুবকদের উদ্দেশ্য বলেন  তোমাদেরকে দেশ প্রেমিক  হতে হবে এবং পাশাপাশি মা বাবাকে সেবা করবে,এবং সমাজে মাদক সন্ত্রাস অন্যয় অবিচারের বিরুদ্ধে  রুখে দাঁড়াবে। তোমাদের সকলের সহযোগিতায় নারায়ণগঞ্জকে আমি সাজাতে চাই।
ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদলের সভাপত্তিত্বে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক শওকত আলী, থানা যুবশ্রমিক লীগের আহবায়ক সাইফুল ইসলাম জুয়েল,আওয়ামীলীগ নেতা আহমেদ হোসেন রাজু, মোঃমুমিন,আমির হোসেন,মহিউদ্দিন মুন্সী, আহমেদ আলী,মাইনুদ্দিন প্রমুখ।

সংবাদ শিরোনাম