LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

যানজট ও হকারমুক্ত নগরী গড়ে তুলতে চাই -পুলিশ সুপার

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ মাদক, ভূমিদস্যু, ঝুট সন্ত্রাস, জঙ্গীবাদ ও

বাল্যবিবাহ সংক্রান্তে প্রেস ব্রিফিং করলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ হারুন অর রশিদ। বৃহস্পতিবার দুপুর ১টায় চাষাড়া শহীদ মিনার চত্বরে এ কর্মসূচী পালন করে।
এসময় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, ডিসেম্বর মাস ছিলো বিজয়ের। বিজয়ের মাসে একাদশ জাতীয় সংসদ নির্বাচন ছিলো আমাদের জন্য চ্যালেঞ্জ। একাজে আমরা সফলতা অর্জন করেছি। সুষ্ঠু ও শান্তিপূর্ণ একটি নির্বাচন নারায়ণগঞ্জবাসীকে উপহার দিতে পেরেছি। তিনি যানজট প্রসঙ্গে বলেন, রাস্তাঘাট সাধারণ মানুষের চলাচলের জন্য, কিন্তু শহরের বিভিন্ন জায়গায় যত্রতত্র ভাবে পার্কিং করে সাধারণ মানুষের নাগরীক অধিকার বঞ্চিত করা হচ্ছে। একটি রাস্তা মানুষের স্বাভাবিক চলাচলের জন্য কিন্তু সেখানে হকার ও সিএনজি স্ট্যান্ডের কারনে চলাচলের বিঘœ ঘটছে। আমরা সার্ভিস দিয়ে মানুষের সেবা করতে চাই। 
তিনি মাদক ও ভূমিদস্যুদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে গণমাধ্যম কর্মীদের জানান। এর সাথে যত বড় প্রভাবশালী ও আমাদের কোন সদস্য যদি জড়িত থাকে তাহলে আমাদেরকে তথ্য দিয়ে সহযোগীতা করুন। তাদের বিরুদ্ধে আইনগত সকল ব্যবস্থা গ্রহন করবো। ইতিমধ্যে ভূমিদস্যুতার ব্যাপারে আমাদের কাছে কাউন্সিলর সহ বেশ কিছু মানুষের নাম এসেছে। যে যত বড় ক্ষমতাশালী হউক না কেনো তাদের বিরুদ্ধে আমাদের অবস্থান পরিস্কার। আমরা মাদক, ভূমিদস্যুদের বিরুদ্ধে অবস্থান নিয়ে বাসযোগ্য নারায়ণগঞ্জ গড়তে চাই। এছাড়াও গার্মেন্টস শিল্পে কেউ যদি অরাজকতা করে এবং কোন প্রতিষ্ঠানের মালামাল জোরপূর্বক নিয়ে যায় এ ভুক্তভোগীরা অভিযোগ করলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো। আর যদি পুলিশের ছত্রছায়ায় অপরাধীরা কোন কার্যক্রম পরিচালনা করে তাহলে নারায়ণগঞ্জে হাজার হাজার পুলিশ থেকে লাভ কি ? আমরা চাই আপনাদের সহযোগীতা নিয়ে জানুয়ারী মাসকে  যানজট ও হকারমুক্ত করে সুন্দর নগরী গড়ে তুলতে। আজকে আমরা চাষাড়ার আশপাশে আমাদের অভিযান চলছে। পরবর্তীতে অন্যান্য জায়গায়ও আমাদের অভিযান চলবে।
এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, ইমরান মেহেদি, মামুন, সাজ্জাদ হোসেন সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

যানজট হকারমুক্ত করে সুন্দর নগরী গড়ে তুলতে

সংবাদ শিরোনাম