LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

কত সময় ধরে তৈরি হয়েছে প্রিয়াঙ্কার এই লেহেঙ্গা?

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ২ ডিসেম্বর প্রিয়াঙ্কার জীবনে এসেছে সেই শুভক্ষণ। সনাতন হিন্দু রীতিতে সাত পাকে বাঁধা পড়েছেন দেশি গার্ল প্রিয়াঙ্গা চোপড়া। লাল রঙের সব্যসাচীর ডিজাইন করা লেহেঙ্গা, যেটি ডিজাইন করেছেন বাঙালি ফ্যাশান ডিজাইনার প্রিয়াঙ্কা চোপড়া।

গলায় হার, মাথায় টিকলি, নাকে নথ ও হাতে চূড়া পরে এক্কেবারে পারফেক্ট ভারতীয় বধূ রূপে ধরা দিয়েছেন প্রিয়াঙ্কা। আর নিকের পরনে ছিল সব্যসাচীর ডিজাইন করা অফ হোয়াইট রঙের শেরওয়ানি। পায়ে সোনালি রঙের জুতো।

ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় প্রিয়াঙ্কার লেহেঙ্গার বিবরণ দিয়ে লিখেছেন, লেহেঙ্গাটি ফরাসি সিল্কের লাল ক্রিস্টাল লেয়ারে বানানো লেহেঙ্গা। যেখানে রয়েছে অসংখ্যা হাতে তৈরি এমব্রয়ডারি ডিজাইনের ফুল। যেটি তৈরি করতে সময় লেগেছে ৩৭২০ ঘণ্টা। লেহেঙ্গার এমব্রয়ডারি করেছেন ১১০ জন শিল্পী। শুধু লেহেঙ্গাই নয়, প্রিয়াঙ্কা গয়নাও ডিজাইন করেছেন সব্যসাচী মুখোপাধ্যায়। যেটা ২২ ক্যারেট সোনার উপর জাপানি মুক্ত দিয়ে তৈরি, যার মধ্যে রয়েছে অসংখ্যা হীরে। খানিকটা মুঘল গয়নার আদলে তৈরি হয়েছে এটি।

অন্যদিকে নিকের পরনে ছিল সিল্কের শেরওয়ানি। সঙ্গে এমব্রয়ডারি করা চিকনের দোপাট্টা। গলায় সব্যসাচীর ডিজাইন করা হীরের গয়না। জানা যাচ্ছে প্রিয়াঙ্কার অনুরোধেই ডিজাইনার তাঁর লেহেঙ্গায় মা-বাবা মধু ও অশোক চোপড়ার পাশাপাশি নিক জোনাসের নামও লিখেছেন।

সংবাদ শিরোনাম