LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

১৭ মাস পর

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:শুরুতে বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করার মধ্য দিয়েই আলোচনায় এসেছিলেন সাফা কবির। কিন্তু এখন তিনি টিভি নাটকে এত বেশি ব্যস্ত হয়ে উঠেছেন, বিজ্ঞাপনে তাকে খুব কম দেখা যায়। দীর্ঘ ১৭ মাস পর সাফা কবির নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলেন।

গত মঙ্গল ও বুধবার কোক ফ্যাক্টরিতে বিগ বাজেটের একটি বিজ্ঞাপনে মডেল হলেন তিনি। এটি রাসেল শিকদারের নির্দেশনায় ‘ফেয়ার অ্যান্ড লাভলী’র বিজ্ঞাপন। সাফা কবির বলেন, রাসেল শিকদারের নির্দেশনায় এর আগে একটি নাটকে অভিনয় করেছিলাম। কিন্তু বিজ্ঞাপনে এবারই প্রথম কাজ করলাম। অনেক যত্ন নিয়ে এটি করা হয়েছে।
আমি খুব আশাবাদী কাজটি নিয়ে। সাফা কবির জানান, শিগগিরই প্রচারে আসবে বিজ্ঞাপনটি। এদিকে এরইমধ্যে সাফা কবির মাহমুদুর রহমান হিমি ও সাঈদ রিংকুর নির্দেশনায় দুটি নাটকের কাজ শেষ করেছেন। এছাড়া শিগগিরই তিনি ইমরাউল রাফাত ও মাবরুর রশীদ বান্নাহর নাটকের কাজ করবেন। উল্লেখ্য, সাফা কবির প্রথম আলোচনায় আসেন রাহাত রহমানের নির্দেশনায় ‘প্রাণ পিনাট বার’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে। তার মডেল হওয়া প্রথম বিজ্ঞাপন ছিল আশফাক উজ্জামান বিপুলের ‘এয়ারটেল’-এর বিজ্ঞাপন। সর্বশেষ গত বছর জুন মাসে ‘স্বপ্নজাল’-এর নায়ক ইয়াশ রোহানের সঙ্গে আইরিনের নিদের্শনায় একটি আইসক্রিমের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন তিনি। অন্য অনেকের মতো সাফা কবিরেরও ইচ্ছে আছে সিনেমায় কাজ করার। গল্প, চরিত্র ভালো লাগলেই তাতে কাজ করবেন তিনি।

সংবাদ শিরোনাম