LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

আমির খান যখন শ্রীদেবীর প্রেমিক

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:বলিউডের অন্যান্য তারকার মতো তিনিও শ্রীদেবী ভক্ত। তবে এক সাক্ষাৎকারে আমির খান জানালেন সাধারণ কোনো ভক্তের চেয়ে তিনি একটু হলেও আলাদা। বেশ আগের কথা, তাঁর আর শ্রীদেবীর একটা ম্যাগাজিনের কভার শুট করা হয়েছিল। সেই শুটে নাকি তিনি শ্রীদেবীর চোখে চোখ রেখে তাকাতেন না।

কেন? উত্তরে ‘ধুম ৩’ তারকা বলেন, ‘তখন সবে অভিনয় শুরু করেছি। তো সেই শুটিং নিয়ে যথেষ্ট উত্তেজিত ছিলাম। যত দূর মনে পড়ছে, আমাদের একটা বিশেষ পোজ দিতে হতো। কিন্তু সেই শুটে ভুলেও ওনার চোখের দিকে তাকিয়ে পোজ দিইনি। কেননা আমার ভয় ছিল, পাছে না উনি ধরে ফেলেন, ওনার প্রতি আমার দুর্বলতা আছে, ওনার প্রেমে পড়েছি। তাই চোখের দিকে তাকাতাম না। উনি ছিলেন অসামান্য এক অভিনেত্রী।’

এমন এক অভিনেত্রীর সঙ্গে অভিনয় করার জন্য বেশ আগ্রহীও ছিলেন আমির। হতে চেয়েছিলেন শ্রীদেবীর নায়ক। আর এ জন্য দ্বারস্থ হয়েছিলেন চলচ্চিত্র পরিচালক মহেশ ভাটের। সেই সময়ের কথা স্মরণ করে তিনি বলেন, “‘রোমান হলিডে’র অনুপ্রেরণায় একটি বলিউডি ছবি বানাতে অনুরোধ করেছিলাম তাঁকে। তাতে আমি আর শ্রীদেবীজি অভিনয় করব। আমার কথা শোনার পর ভাটজি একটা মোটা বই নিয়ে এসে বললেন, যদি তুমি ‘রোমান হলিডে’ পছন্দ কর, তাহলে এই বইটা (ইট হ্যাপেনড ওয়ান নাইট) পড়ো।

তার পরই তৈরি হলো ‘দিল হ্যায় কে মানতা নেহি’ (১৯৯১)।” যদিও এই ছবিতে শ্রীদেবীকে নেওয়া হয়নি। তাঁর বদলে নায়িকা হয়েছিলেন মহেশ ভাটের মেয়ে পূজা ভাট।

সংবাদ শিরোনাম