LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

জেসিয়া এবার নাটকে

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭র আলোচিত-সমালোচিত

প্রতিযোগী এভ্রিলের পর এবার প্রতিযোগিতাটির চ্যাম্পিয়ন জেসিয়া ইসলামের নাটকে অভিষেক হচ্ছে। তরুণ নির্মাতা ইফতেখার শুভর পরিচালনায় ব্যাচেলর ডটকম নামের একটি নাটকে যুক্ত হয়েছেন তিনি। আগামী সপ্তাহে নাটকটির শুটিং শুরু করবেন বলে জানান জেসিয়া। এ প্রসঙ্গে তিনি বলেন, প্রথমবারের মতো অভিনয় করতে যাচ্ছি। ইফতেখার শুভ ভাইয়ের নাটকের গল্পটি আমার কাছে ভালো লেগেছে। মনের মতো গল্প ও চরিত্র পেলে আমি নিয়মিত অভিনয় করতে চাই।

এদিকে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭ প্রতিযোগিতা ও পরবর্তীতে চীনে বিশ্বের সবচেয়ে বড় সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেয়া ও নিজেকে  প্রস্তুতের জন্য গেল বছরের লম্বা একটা সময় জেসিয়া লেখাপড়া থেকে দূরে ছিলেন। এখন আবারো তাতে মনোযোগ দিয়েছেন। এ লেভেল সম্পন্ন করে তিনি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে যাচ্ছেন। কয়েকটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায়ও তাকে অংশ নিতে হবে। ভর্তিযুদ্ধে অংশ নেয়ার জন্য প্রস্তুতি গ্রহণ করছেন বলেও জানান। জেসিয়া বলেন, আসছে সামার সিজনে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবো। সেজন্য লেখাপড়ায় মনোযোগ দিয়েছি। ভর্তি পরীক্ষায় কী কী প্রশ্ন হতে পারে, সেসব বিষয়গুলো ভালোভাবে দেখছি। তিনি আরো বলেন, আমার ইচ্ছে কম্পিউটার সায়েন্সে স্নাতক ও স্নাতকোত্তর করবো। দেখা যাক, ভাগ্যে কি আছে।

 উল্লেখ্য, এর আগে জেসিয়া সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজ থেকে ও  লেভেল এবং পরে এ লেভেল করেছেন একটি প্রাইভেট একাডেমি থেকে।

সংবাদ শিরোনাম