LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

‘উইন্ডিজের বিপক্ষে এত সহজে জিতবো ভাবিনি’

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে সাকিব-মিরাজদের পারফরম্যান্সের ভূয়সী প্রশংসা করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এতো সহজে সিরিজ জয়ের (২-০) কথা ভাবেননি তিনি। পাপনের চোখে, এই সিরিজটা বাংলাদেশের ক্রিকেটে স্মরণীয় হয়ে থাকবে। ওয়ানডে সিরিজ জয়ের ব্যাপারেও দারুণ আত্মবিশ্বাসী তিনি। পাপন বলেন, ‘বিশ্ব ক্রিকেট যদি দেখেন,

বিদেশের মাটিতে প্রত্যেক দলেরই সমস্যা হয়। সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো ওয়েস্ট ইন্ডিজ একটি শক্তিশালী দল। বাংলাদেশ সফরের আগে তারা ভারতে ভালো স্পিনারদের খেলে এসেছে। সেদিক থেকে এই টেস্ট বাংলাদেশ যেভাবে জিতেছে তা মনে রাখার মতো।
এতো সহজে জয় আসবে তা আমরা ভাবিনি। আমাদের ব্যাটসম্যানদের দেখেন, সবাই রান করেছে, ডাবল ফিগারে গিয়েছে। এতো বছর খেলার পর এই প্রথম আমরা কোনো দলকে ইনিংস ব্যবধানে হারালাম। সত্যিই এটা মনে রাখার মতো।’ ওয়ানডে সিরিজ একপেশে হবে কিনা তা বলা কঠিন বলে মনে করেন পাপন। তিনি বলেন, ‘ওয়ানডে ফরমেটেও ওয়েস্ট ইন্ডিজ শক্তিশালী দল। তবে সাম্প্রতিক রেকর্ড আমাদের পক্ষে রয়েছে। সেদিক থেকে চিন্তা করলে, দল যেভাবে খেলছে তাতে ওয়ানডেতেও আমরা ভালো করবো। ওয়ানডেতে সবকিছু একপেশে হবে কিনা তা বলা কঠিন। কারণ, উইকেট আরো স্পোর্টিং হবে। তবে আমাদের যে ফর্ম তাতে হারার কোনো কারণ দেখি না। আমাদের দলে অনেক যোগ্য খেলোয়াড় রয়েছে। কিন্তু একাদশ নির্বাচনে তো সবাইকে সুযোগ দেয়া সম্ভব না। এটা একটা বিরাট ও ভালো সমস্যা। আমার মনে হয়, আমরা একটা ভালো জায়গায় আছি। কিন্তু ক্রিকেট অনিশ্চয়তার খেলা। আর ওয়েস্ট ইন্ডিজেরও ঘুরে দাঁড়ানোর সামর্থ্য রয়েছে।’।

সংবাদ শিরোনাম