LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

ভক্তের চুমু এড়ালেন কোহলি

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: বিরাট কোহলির জন্য মাঠে নামাটা কঠিন হয়ে উঠেছে। ভক্তরা সুযোগ পেলেই মাঠে নেমে আসছেন। মোবাইলে সেলফি তুলে ভালোবাসা জানাচ্ছেন, সঙ্গে কুড়িয়ে নিচ্ছেন কিঞ্চিৎ খ্যাতিও। কিন্তু আজ এমন ভালোবাসা জানানোটাও সীমা ছাড়িয়ে গেছে। এক অত্যুৎসাহী সমর্থক মাঠে নেমে কোহলিকে চুমু খেতে চেয়েছিলেন!

ক্রিকেট মাঠে দর্শকদের নেমে আসার দৃশ্য নতুন কিছু নয়। এক সময় ব্যাটসম্যানের সেঞ্চুরি, বোলারের মাইলফলক ছোঁয়া কিংবা দলের জয় মানেই হাজার হাজার লোকের মাঠের মাঝে চলে আসা, খেলোয়াড়দের দর্শকের মাঝে হারিয়ে যাওয়া। নিরাপত্তা ব্যবস্থা জোরদার হওয়ার পর সেটা কমেছে। কিন্তু ফুটবলে এক বা একাধিক দর্শকের হঠাৎ করে ঢুকে পড়া, প্রিয় তারকার স্পর্শ পাওয়ার চেষ্টার সংস্কৃতি শুরু হয়েছে এই শতাব্দীতে।

এর দেখাদেখি ক্রিকেটেও ইদানীং সে চেষ্টা করছেন কিছু দর্শক। বাংলাদেশে ২০১৬ সালে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে মাশরাফির ছোঁয়া পেতে এই অন্যায় করেছেন খ্যাতি কুড়াতে চাওয়া এক দর্শক। গত বছর ভারতে মহেন্দ্র সিং ধোনির পা ছুঁয়ে প্রণাম জানিয়েছেন এক দর্শক। আইপিএলে কোহলির সঙ্গেও এমন ঘটনা ঘটেছে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলতি সিরিজের প্রথম ম্যাচেও দুই দর্শক মাঠে নেমে কোহলির সঙ্গে সেলফি তুলেছেন। আজ হায়দরাবাদ টেস্টের প্রথম সকালেই এমনটা করতে নেমেছিলেন এক দর্শক।
দিনের ১৫তম ওভার তখন। মিড উইকেটে দাঁড়িয়েছিলেন কোহলি। এক তরুণ ভক্ত নিরাপত্তাব্যূহ ভেঙে মাঠে ঢুকে পড়েন। মোবাইল করে অধিনায়কের সঙ্গে সেলফি তোলার চেষ্টা করেন এবং কোহলির গালে চুমু খাওয়ার চেষ্টা করেন। বিরক্ত কোহলি যতটা সম্ভব শান্ত থেকে দূরে সরে যাওয়ার চেষ্টা করেন। নিরাপত্তাকর্মীরা এসে এই সমর্থককে সরিয়ে আনেন।
এদিকে সিরিজ নির্ধারণী টেস্টে টসে জিতে ব্যাটিং বেছে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। প্রথম দুই সেশনেই ৩ উইকেট করে হারিয়েছে সফরকারীরা। রোস্টন চেজ একাই চেষ্টা চালাচ্ছেন দলের ইনিংসকে এগিয়ে নিতে। শেষ খবর পর্যন্ত ৬২ রানে অপরাজিত চেজ। ৬৯ ওভার শেষে ওয়েস্ট ইন্ডিজের স্কোর ৬ উইকেটে ২২০ রান।

সংবাদ শিরোনাম