LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

তামিমের এশিয়া কাপ শেষ!

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  তখন ম্যাচের দ্বিতীয় ওভার। কব্জিতে ব্যথা পেলেন তামিম। তার আগে প্রথম ওভারের প্রথম বলেই এক রান নিয়ে লিটনকে স্ট্রাইক দেন তামিম। এরপর লিটন দাস শূন্য রান করে সাজঘরে ফিরে গেলেন। প্রথম ওভারের শেষ বলেই গোল্ডেন ডাক মেরে বিদায় নিলেন সাকিব আল হাসান।

Read more...

‘তামিমের জন্য একটা তাড়না ছিল’

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: শ্রীলংকার বিপক্ষে দুর্দান্ত এক ইনিংস খেলেছেন মুশফিকুর রহিম।

Read more...

শ্রীলংকাকে হারিয়ে জয় দিয়ে যাত্রা শুরু টাইগারের

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে শ্রীলংকাকে ১৩৭ রানের বড় ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ। ‘বি’ গ্রুপের প্রথম ম্যাচে লংকানদের বিপক্ষে জয় তুলে নিয়ে গ্রুপে এগিয়ে গেল বাংলাদেশ। এছাড়া সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশের খেলা ছয় ম্যাচে প্রথম জয় এটি।

Read more...

গরমের সঙ্গে মানিয়ে নেওয়ার চ্যালেঞ্জ টাইগারদের

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  বিদেশের মাটিতে খেলা উপমহাদেশের দলগুলোর জন্য বরাবরই কঠিন।

Read more...

জিম্বাবুয়ে ক্রিকেট স্টাফরা চাকরি হারাচ্ছেন

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: বিশ্বকাপের চূড়ান্ত পর্ব থেকে বাদ পড়েছে জিম্বাবুয়ে, খবরটা পুরোনো। ঘরের মাঠে বিশ্বকাপ বাছাই পর্বে দলটি উত্তীর্ণ হতে পারেনি। এসব ঘটনায় দলটির কোচিং স্টাফদের প্রতি ভীষণ ক্ষিপ্ত বোর্ড। ফলে চাকরি হারাতে যাচ্ছেন জিম্বাবুয়ে ক্রিকেট (জেডসি) স্টাফরা।

জানা গেছে, চলতি আগস্টের শেষে প্রায় সব স্টাফের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর আর নতুন কোন চুক্তি করবে না বোর্ড । নিজেদের আর্থিক কাঠামো পুনর্গঠনের লক্ষ্যেই এই সিদ্ধান্ত গ্রহণ করেছে তারা। খেলোয়াড়দের চুক্তির বিষয়টি আগামী সপ্তাহে পর্যালোচনা করবে জেডসি।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বোর্ড জানায়, ‘আমরা বেশ কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। জিম্বাবুয়ের ক্রিকেটকে রক্ষা করতে হলে কঠিন সিদ্ধান্ত গ্রহণ করতে হবে।’

আগামী নভেম্বরে ঘরোয়া মৌসুম শুরু করতে প্রতিশ্রুতিবদ্ধ জিম্বাবুয়ে ক্রিকেট। সে জন্য সংক্ষিপ্ত পরিসরের স্টাফ নিয়োগের প্রয়োজন। দেশটির ক্রিকেটকে সঠিক পথে টিকিয়ে রাখতে আর্থিক সহায়তা করছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

গত জুনে আইসিসি’র নেয়া সিদ্ধান্ত মোতাবেক এই বছর তারা জিম্বাবুয়ের জন্য পর্যাপ্ত তহবিলের ব্যবস্থা করবে। এর ফলশ্রুতিতে কিছু সংখ্যক খেলোয়াড়ের জন্য তারা আর্থিক সহায়তা দিতে পারবে। যাদের মধ্যে আছেন পাঁচ মাস বেতন না পাওয়া ব্র্যান্ডন টেইলরও।

জিম্বাবুয়ের পরবর্তী দ্বিপাক্ষিক সিরিজ অনুষ্ঠিত হবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। সিরিজে ৩টি ওডিআই ও ৩টি টি২০ ম্যাচ রয়েছে। আগামী ৩০ সেপ্টেম্বর সিরিজটি শুরু হবার কথা রয়েছে।

‘আশরাফুল ইজ আ নেম’

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: স্পট ফিক্সিংয়ে জড়ানোর অপরাধে আন্তর্জাতিক ক্রিকেট ও ফ্র্যাঞ্চাইজি লিগে পাঁচ বছর নিষিদ্ধ ছিলেন মোহাম্মাদ আশরাফুল। আজ শেষ হচ্ছে সেই নিষেধাজ্ঞা।

Read more...

বিপিএলে থাকছে যে সাত দল

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: বিপিএলে বরিশাল সমর্থকের অপেক্ষা তাহলে বাড়ছে। আর্থিক

Read more...

৯ বছর পর সিরিজ জয় টাইগারদের

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  তামিমের রেকর্ড সেঞ্চুরি ও

Read more...

২য় বারের মতো সোনালী ট্রফিতে চুমু আঁকল ফ্রান্স

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: রাশিয়া বিশ্বকাপের ফাইনালে

Read more...

‘লাল-সাদা’ নাকি ‘নীল’ রঙের বিশ্বকাপ?

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: বিশ্বকাপের রংটা সোনালি। তবে মস্কোর লুঝনিকি

Read more...

সংবাদ শিরোনাম