LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

শামীম ওসমান আমার রাজনৈতিক গুরু-- রবিউল হোসেন

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি রবিউল হোসেন

বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ ও গণমানুষের নেতা একেএম শামীম ওসমান আমার রাজনৈতিক গুরু। যার হাত ধরে আমার রাজনৈতিক জীবনের পথ চলা শুরু। আমাকে নিয়ে কে কি বলেছে সেটা তার নিজস্ব মতামত। এ বিষয়টা নিয়ে আমি কোন কথা বলতে চাই না। আমি আমার নেতা সাংসদ শামীম ওসমানের নির্দেশে রাজপথে ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো।

আমাকে নিয়ে কেউ রাজনীতি করতে চাইলে কোন লাভ হবে না, কারন আমি শামীম ওসমানের রাজনীতি করি। শামীম ওসমান জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনীতি করি। তাই নারায়ণগঞ্জে শামীম ওসমান মানে আওয়ামীলীগ। আজ আমি মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি হয়েছি শামীম ওসমানের জন্য।

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমের সাথে আলাপকালে রবিউল হোসেন আরও বলেন, আমি মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি তাই দলের সাধারণ সম্পাদকের সাথে আমার সুসম্পর্ক থাকতে পারে। কিন্তু আমার নেতা শামীম ওসমানের বিরুদ্ধে কেউ কথা বললে সে যেই হউক তাকে আমার কোন ছাড় দিব না। তার বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নেওয়া হবে। আমার নেতা শামীম ওসমানের হাতকে শক্তিশালী করতে সব সময় প্রস্তুত আছি।  নারায়ণগঞ্জে শামীম ওসমানের কোনো বিকল্প নেই। মৃত্যুর আগ পর্যন্ত যেন শামীম ওসমানের আদর্শের রাজনীতি করে জনগণের সেবা করে যেতে পারি।  

সংবাদ শিরোনাম