LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

ষড়যন্ত্র করে লাভ নেই আমি রাজপথের কর্মী--রাজীব

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা

ছাত্রদলের আহ্বায়ক মাসুকুল ইসলাম রাজীব বলেন, আমি কারো দয়া বা করুনায় রাজনীতি করি না। নিজের যোগ্যতা দিয়ে রাজনীতি করি। আমাকে নিয়ে ষড়যন্ত্র করে লাভ নেই, কারন আমি রাজপথের কর্মী। আমি রাজপথে থাকবো। যারা এখন বিএনপিকে ধ্বংস করার চেষ্টা করছেন তারা কখনও সফল হবে না। কারন বিএনপিকে ভাঙ্গার জন্য অতীতে অনেক নেতাই অনেক ভাবে চেষ্টা করেছিলেন, তারা কেউ সফল হতে পারেনি। এখন যারা নানা ভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছেন তারা কখনও সফল হবে না।

মাসুকুল ইসলাম রাজিব আরও বলেন, আমি সব সময় ন্যায়ের পক্ষে কথা বলি এবং বলবো। আমি বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শকে ভালবেসে রাজনীতিতে এসেছি।সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আগামী দিনের রাষ্ট্রনায়ক তারেক রহমানের নির্দেশে যে কোন কর্মসূচিতে রাজপথে ছিলাম আছি এবং আগামীতে থাকবো। অতীতে সরকার পতনের আন্দোলন করতে গিয়ে কয়েকবার পুলিশের হাতে গ্রেপ্তার হই, মাসের পর মাস কারাগারে ছিলাম। বর্তমানে আমার বিরুদ্ধে ১৮টি মামলা রয়েছে। আমার অতীতের কার্যক্রম দেখে কেন্দ্রীয় হাইকমান্ড আমাকে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদকের পদ দিয়েছে। আমি কারো করুনায় এ পদ পাইনি। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে যখন সবাই নিরব আমি সে সময় ৭ দিনের কর্মসূচি ঘোষনা করি এবং নিজ দায়িত্বে প্রতিটি কর্মসূচি পালন করেছি।

তাই যারা আমাকে বা বিএনপিকে নিয়ে নানা ভাবে ষড়যন্ত্র করছেন আমি শুধু তাদের বলবো কোন লাভ হবে না ষড়যন্ত্র করে। যারা রাজপথের কর্মী তারা ষড়যন্ত্রকারীদের ভয় পায় না।তারা বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আর্দশকে ভালবাসে। সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আগামী দিনের রাষ্ট্রনায়ক তারেক রহমানকে ভালবেসে রাজপথে থাকে। তারা মামলা, হামলা, ষড়যন্ত্রকারীদের কখনও ভয় পায় না।

আমি বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীদের আহবান করবো আপনার সজাগ থাকুন, ষড়যন্ত্রকারীরা অতীতে ষড়যন্ত্র করেছে আগামীতেও করবে। আমার সবাই ঐক্যবদ্ধ থাকলে কেউ আমাদের কিছুই করতে পারবে না।আমি আপনাদের সাথে রাজপথে ছিলাম, আছি, আগামীতেও থাকবো ইনশাল্লাহ্।

সংবাদ শিরোনাম