LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

আড়াইহাজারে ভোটের আগেই ব্যালটে সীল অভিযোগ আজাদের

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে

বিভিন্ন কেন্দ্রে আগে থেকেই বাক্সে ব্যালট ভরে রাখা হয়েছে অভিযোগ করেছেন এ আসনে বিএনপির প্রার্থী দলের সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ। তিনি বলেছেন, ‘আড়াইহাজারের প্রত্যেকটি কেন্দ্রে পোলিং এজেন্টকে ঢুকতে দেয়া হয়নি। যেসব কেন্দ্রে এজেন্ট ও পোলিং এজেন্ট ছিল তারা গিয়ে দেখেছে সেখানে আগে থেকেই বাক্সে ব্যালট ভরা। আগে থেকেই নৌকা প্রতীকে ব্যালটে সীল মেরে রাখা হয়েছে।
রোববার সকাল সাড়ে ১০টায় আড়াইহাজারের বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করে আজাদ আরো বলেন, আমি যেসব কেন্দ্রে গিয়েছি সেখানে আমার সামনেই নৌকা প্রতীকে সীল মেরেছে ক্ষমতাসীন দলের লোকজন। অনেক কেন্দ্রে আমার পক্ষের লোকজন প্রবেশ করতে চাইলেও সেখানে বাধা দেয়া হয়। ভোটারদের শাসিয়ে দিয়ে হুমকি দেওয়া হয়েছে। মারধর করা হয়েছে। প্রশাসন আমার সঙ্গে বিমাতাসুলভ আচরণ করেছে।আড়াইহাজারে ভোটের আগেই ব্যালটে সীল অভিযোগ আজাদের

নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান এমপি নজরুল ইসলাম বাবু। বিএনপি তথা জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী নজরুল ইসলাম আজাদ। এছাড়া লড়াই রয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর নাসির উদ্দিন, কমিউনিস্ট পার্টির হাফিজুল ইসলাম, জাকের পার্টির মুরাদ হোসেন জামাল।

সংবাদ শিরোনাম