LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

হুমকি ধামকি দেওয়া বন্ধ করুন, বিজয় আমাদের সুনিশ্চিত -- আজাদ

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জ -২ ( আড়াইহাজার ) আসনে বিএনপি ও ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী কেন্দ্রীয় বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, আপনারা ভয় পাবেন না । আমি  আপনাদের পাশে আছি,  আমাদের মাঝে কোন বিভেদ নেই । আমরা সবাই ঐক্যবদ্ধ মাঠে থাকবো । যেখানেই অন্যায় সেখানেই হবে প্রতিরোধ করবো। তাই নিজেরা অন্যায় করবে না, অন্যায়কে প্রশ্রয়ও দিবেন না ।আঙ্গুর কাকা ও সুমনও আমাদের সাথে আছে । বিজয় আমাদের হবেই ইনশাল্লাহ্।


সোমবার ( ১২ ডিসেম্বর ) সকাল ১১টায়  বিএনপির প্রয়াত নেতা বদরুজ্জামান খান খসরু ও ইকবাল হোসেনের কবর জিয়ারতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করে পথ সভায় তিনি এ সকল কথা বলেন।
নজরুল ইসলাম বাবু কে হুঁশিয়ার করে দিয়ে আজদ বলেন, আপনার নেতাকর্মীরা ও প্রশাসন দিয়ে হুমকি ধামকি দেওয়া বন্ধ করুন । বিএনপির নেতাকর্মীরা উত্তেজিত হয়ে গেলে পালানোর পথ খুঁজে পাবেন না । বিএনপি একটি সুশৃঙ্খল দল এবং নেতাকর্মীরা ভদ্রলোক তাদেরকে সুশৃঙ্খল ভাবে থাকতে দেন, বিজয় আমাদের সুনিশ্চিত । আগামী ৩০ ডিসেম্বর ভোট বিপ্লবের মাধ্যমে বিজয় ছিনিয়ে আনতে হবে এবং গনতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি করতে হবে ও আগামীর রাষ্ট্র নায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে । এ সময় দুশতাধিক গাড়ীর বহন নিয়ে বিশাল শোডাউনের মাধ্যমে আড়াইহাজার বিএনপির  নেতাকর্মীরা  র্দীঘ দিন প্রাণ ফিরে পেয়েছেন। নজরুল ইসলাম আজাদ আড়াইহাজার পুরিন্দা বাজার থেকে এই গণসংযোগ শুরু করা হয় । গনসংযোগটি ঢাকা সিলেট সড়ক হয়ে সাতগ্ৰাম ইউনিয়ন দিয়ে, দুপ্তরা ইউনিয়ন হয়ে আড়াইহাজার বাজারের বিএনপি কার্যালয়ে গিয়ে বিএনপির কার্যালয়ের শুভ উদ্বোধন করেন ।

উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ সভাপতি লুৎফর রহমান আব্দু, সাংগঠনিক সম্পাদক মাশুকুল ইসলাম রাজিব, মহানগর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সজল, যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক, মহানগর যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, আড়াইহাজার বিএনপি নেতা আনোয়ার হোসেন অনু, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভুঁইয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ আলম ভূঁইয়া, আড়াইহাজার যুবদলের আহ্বায়ক মোঃ জুয়েল আহমেদ, যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু , আড়াইহাজার মহিলা দলের সভানেত্রী পারভীন আক্তার, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ উল্লাহ, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা  প্রমূখ।

সংবাদ শিরোনাম