LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

নারীদেরকে সম্মানের জন্যই নারীরা শেখ হাসিনার পক্ষে থাকবেন: কাদের

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, উন্নয়নের

সঙ্গে ভালো আচারণ করলে আগামী নির্বাচনে আওয়ামী লীগের জয় নিশ্চিত। নেত্রী যাকে মনোনয়ন দেয়, তার সাথে কাজ করবেন। সারাদেশের ছবি আমাদের কাছে আছে।
১৪০ কোটি টাকা ব্যয়ে সড়ক ও জনপথ অধিদপ্ত (সওজ)-এর অধীনে নারায়ণগঞ্জের ভূলতা-আড়াইহাজার-বাঞ্ছারামপুর-নবীনগর এবং শিবপুর-রাধিকা আঞ্চলিক মহাসড়ক (আর২০৩)যথাযথ মান এবং রামচন্দ্রী-গোপালদী ও তালতলা-মানিকপুর সড়কের সংস্কার কাজের মোড়ক উন্মোচন শেষে স্থানীয় ফকির বাড়ি এলাকায় শনিবার একটি জনসভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি এখন ফাঁদে পড়ে গেছে। তারা সকালে বলেন এক কথা, বিকালে বলেন আরেক কথা। যাকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান বানিয়েছেন তিনি দন্ডপ্রাপ্ত আসামি। সাহস থাকেতো বাংলাদেশে আসেন।

তারেক জিয়ার বিরুদ্ধে একবার ৭ বছর আবার ১০ বছর দন্ড হয়েছে। মুচলেকা দিয়ে তিনি পালিয়ে গেছেন। বিএনপি ৯ বছরে ৯ মাসও আন্দোলন করতে পারেনি। তাদের আন্দোলন এখন নালিশের মধ্যে। নয়াপল্টনের অফিসে বসে প্রেসব্রিফিংয়ে।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, মানুষ কিন্তু আমাদের দিকে নজর রাখছেন। আপনারা যদি জনগণের সঙ্গে খারাপ আচারণ করেন। কোনো কিছু না করেও এমপিদের তার খেসারত দিতে হবে। নির্বাচনের আর মাত্র ৬ মাস বাকী। আপনারা ক্ষমতার দাপট দেখাবেন না। মনে রাখবেন বাগানের ফুল শুঁকিয়ে যাবে। বিলবোর্ডের ছবি ছিঁড়ে যাবে। সুন্দর সুন্দর ডিজিটাল চেহারা নষ্ট হয়ে যাবে। পাথরে লিখা নাম রয়ে যাবে; হৃদয়ে লিখা নাম রয়ে যাবে।
এসময় মন্ত্রী আরও বলেন, শেখ হাসিনা নারী সমাজের যে কাজ করেছে। তিনি আমাদের নারী সমাজের গর্ব। নারী সমাজ আজ যে ক্ষমতা পেয়েছে। নারীরা এখন পূর্ণ ক্ষমতার দ্বারপ্রান্তে দাড়িয়ে আছেন। বাংলাদেশের নারীরা আমাদের বিমানের পাইলট, যুদ্ধ জাহাজের পাইলট, নারীরা জেলার ডিসি, এসপি থেকে বিগ্রিডিয়ার জেনারেল পর্যন্ত। উপবৃত্তির টাকা এখন বাবা’র নামে যায় না; যায় মায়ের নামে। নারীদের আজ যে আধিতপত্য এটা করেছেন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা। নারীদেরকে এই সম্মানের জন্যই নারীরা শেখ হাসিনার পক্ষে থাকবেন।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ নজরুল ইসলাম বাবু, জেলা সড়ক ও জনপদ বিভাগের উপ-সহকারি প্রকৌশী এহসানুল হক, উপজেলা চেয়ারম্যান শাহজালাল মিয়া, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, আড়াইহাজার পৌরসভার মেয়র হাবিবুর রহমান, গোপালদী পৌরসভার মেয়র আব্দুল হালিম সিকদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুন্দর আলী, থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সিরজুল ইসলাম ভূঁইয়া, আড়াইহাজার পৌর আওয়ামী লীগের সভাপতি মেহের আলী মোল্লা প্রমুখ।


৩ জানুয়ারী ভূলতা-আড়াইহাজার-বাঞ্ছারামপুর-নবীনগর, শিবপুর-রাধিকা আঞ্চলিক মহাসড়ক (আর ২০৩) যথাযথ মান ও প্রশস্থতায় উন্নীতকরন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়। প্রকল্প দুটি বাস্তবায়ন করছেন মাসুদ হাইটেক ইঞ্জিনিয়ারিং লিঃ নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠান।

 

সংবাদ শিরোনাম