LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

এ খাতকে এগিয়ে নিতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাব- গাজী

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী গোলাম দস্তগীর গাজী

বলেন, পাট ও বস্ত্র আমাদের একটি বড় শিল্প। এ খাতে নতুন কর্মসংস্থান সৃষ্টির অনেক সুযোগ রয়েছে। আমাদের সকলের প্রচেষ্টায় এ খাতে নতুন করে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশের বেকার সমস্যার দূর করতে হবে এবং দেশের অর্থনৈতিক আয় বাড়াতে হবে।
মঙ্গলবার (৮ জানুয়ারি) দুপুর ১২টায় মন্ত্রণালয়ের  নিজ দফতরে উপস্থিত হয়ে তিনি এ ঘোষণা দিয়েছেন। এ সময় ফুলের তোড়া দিয়ে নবাগত এ মন্ত্রীকে বরণ করে নেন মন্ত্রণালয়ের কর্মকর্তারা ।
তিনি আরো বলেন, নতুন কর্মসংস্থান সৃষ্টি করে দেশের বেকার সমস্যা দূর করতে চাই। পাকিস্তানের সাথে যুদ্ধ করে আমরা বাংলাদেশ অর্জন করেছি। আমরা কখনও চিন্তাও করতে পারিনি যে পাকিস্তান থেকে এগিয়ে যাব। কিন্তু  আজকে পাকিস্তানকে ছাড়িয়ে আমরা সব খাতে এগিয়ে রয়েছি। দেশে অনেক উন্নয়ন হয়েছে, আরও হবে।

তিনি আরো বলেন, আমার দফতরের আগের মন্ত্রী মহোদয় যে সকল কাজ রেখে গেছেন সেগুলো সুষ্ঠুভাবে সম্পন্ন করব। পাশাপাশি সকল কাজকে গুরুত্ব দিয়ে বস্ত্র ও পাট শিল্প খাতকে এগিয়ে নিতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাব।

মন্ত্রণালয়ের বিদায়ী মন্ত্রী ইমাজউদ্দিন প্রামাণিক ও বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিব মিজানুর রহমান, মন্ত্রণালয় অধীনস্থ দফতর ও সংস্থার প্রধান, বিভাগীয় কর্মকর্তা কর্মচারী প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

সংবাদ শিরোনাম