LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষণ, থানায় মামলা

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: স্বামীর হাত-পা বেঁধে এবং অস্ত্রের মুখে জিম্মি

করে তাঁরই সামনে তাঁর স্ত্রীকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ ওঠেছে। ১১ মে ভোর রাতে উপজেলার তারাব পৌরসভার দিঘী বরাব বৌ বাজার এলাকায় ঘটে।

এ ঘটানায় আক্রান্ত নারী রূপগঞ্জ থানা একটি মামলা দায়ের করেছেন। পুলিশ এ ঘটনার সাথে সম্পৃক্ততার অভিযোগে সোমবার (১৪ মে) দুপুরে সালাউদ্দিন নামে একজনকে গ্রেফতার করেছে। সে উপজেলার দিঘীবরাব বৌবাজার এলাকার দ্বীন ইসলামের ছেলে।

মামলা এবং গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার ইন্সপেক্টর শহিদুল আলম। তিনি মামলার বরাত দিয়ে জানান, আক্রান্ত নারী ও তাঁর স্বামী স্থানীয় একটি মেলামাইন কারখানার শ্রমিক। তাঁরা বরাব বাজার এলাকায় বসবাস করেন। ঘটনার দিন রাতে তাঁদের গ্রামের বাড়ি কুড়িগ্রাম থেকে ফিরে রূপগঞ্জের বরাব বাসষ্টেশনে বাস থেকে নেমে বাসায় যাচ্ছিলেন।

মামলার অভিযোগে আরও উল্লেখ করা হয়, ওই নারী ও তাঁর স্বামী তাঁদের ভাড়া বাসায় ফেরার সময় দিঘী বরাব বৌবাজার এলাকায় তাঁদের গতিরোধ করে মোগরাকুল এলাকার মৃত কুদ্দুস আলীর ছেলে আবুল হাসেম ও দিঘী বরাব বৌবাজার এলাকার দ্বীন ইসলামের ছেলে সালাউদ্দিন তাঁকে অস্ত্রের মুখে জিম্মি করে তাঁর স্বামীর হাত-পা বেঁধে ফেলেন। পরে সালাউদ্দিন ও আবুল হাসেম তাঁকে ধর্ষণ করে। এ ঘটনার পর ভয় দেখিয়ে স্বর্ণের নাক ফুল ও দুটি মোবাইল ফোন লুটে নেয় তাঁরা।

সংবাদ শিরোনাম