LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

সোনারগাঁয়ে নারী তীর্থ যাত্রী নিহত

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের

মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পারাপারের সময় বাস চাপায় এক নারী তীর্থ যাত্রী নিহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে দশটার সময় এ দূর্ঘটনা ঘটে। নিহত তীর্থ যাত্রীর নাম মিনা রানী দাস(৪৫)। তিনি নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার পঞ্চবটি এলাকার হরিহরপাড়ার নরেশ চন্দ্র দাসের স্ত্রী।

নিহত মিনা রানী াসের স্বামী নরেশ চন্দ্র জানান, সনাতন ধর্মাবলম্বীরা শুক্রবার সকাল থেকে নারায়নগঞ্জের বিভিন্ন এলাকা থেকে পায়ে হেঁটে সোনারগাঁয়ের বারী শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর আশ্রমে যাচ্ছিল। নরেশ চন্দ্র ও তার স্ত্রী মিনা রানীও তাদের সাথে লোকনাথ আশ্রমের উদ্দেশ্যে যাত্রা করে। পরে সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তায় সড়ক পারাপারের সময় হঠাৎ একটি দ্রুতগামী বাস মিনা রানীকে চাপা দিয়ে পালিয়ে যায়। এত ঘটনাস্থলেই মিনা রানীর মৃত্যু হয়।

সোনারগাঁ ানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোর্শেদুল আলম জানান, বারদী’র লোকনা ব্রহ্মচারীর আশ্রমে শুক্রবার ‘পদ ব্রজে বারদী ধাম’ নামে হিন্দু ধর্মাবলম্বীদের একটি অনুষ্ঠান ছিল। সেখানে পায়ে হেঁটে তীর্থ যাত্রীরা যাচ্ছেলেন। উপজেলার মোগরাপাড়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পার হওয়ার সময় মিনা রানী নামে এক তীর্থ যাত্রী বাস চাপায় নিহত হন। ঘাতক বাসটি ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। নিহতের লাশ উদ্ধার করে সোনারগাঁ থানায় নেয়া হয়েছে।

সংবাদ শিরোনাম