LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

বিএনপির হাই কমান্ড থেকে সবুজ সংকেত পদত্যাগ করলেন মান্নান

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ বিএনপির হাই কমান্ড থেকে নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁও আসনে মনোনয়নের সবুজ সংকেত পেয়েই চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন আজহারুল ইসলাম মান্নান ।সোমবার (২৬ নভেম্বর) স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিবের নিকট ওই পদত্যাগ পত্র দাখিল করেন তিনি।  


 আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির হাইকমান্ড থেকে নারায়ণগঞ্জ-৩ আসনে দলের মনোনয়ন কর্নফাম করাতেই এ  মান্নান উপজেলা থেকে সরে দাঁড়ালেন। আইন অনুযায়ী জনপ্রতিনিধি থাকলে কেউ এমপি নির্বাচন করতে হবে না।
পদত্যাগ পত্রে মান্নান উল্লেখ করেন, ২০১৪ সালের উপজেলা পরিষদ নির্বাচনে জনগনের ভোটের মাধ্যমে জয়লাভ করেন তিনি। বর্তমানে ব্যক্তিগত কারণে তার চেয়ারম্যান পদের দায়িত্ব পালন করা সম্ভব হচ্ছে না। তাই তিনি চেয়ারম্যান পদ থেকে সরে দাড়াচ্ছেন।
পদত্যাগ পত্রটি প্রয়োজনীয় ও অবগতির জন্য তিনি নির্বাচন কমিশনের সচিবালয় সচিব, ঢাকা বিভাগীয় কমিশনার, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা, সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার, সোনারগাঁ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের কাছে পদত্যাগের কপি পাঠানো হয়েছে।
সোনারগাঁ উপজেলার পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নানের ব্যক্তিগত সহকারী সেলিম হোসেন দিপু জানান, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নান তার পদ থেকে পদত্যাগ করেছেন।

সংবাদ শিরোনাম