LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

নারায়ণগঞ্জে দগ্ধ ১২ জনের মধ্যে ২ জনের মৃত্যু

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জের মদনপুরে মোন্তাহার স্টিল মিলে গলিত লোহা গায়ে পড়ে দগ্ধ হওয়ার ঘটনায় ১২ জন শ্রমিকের মধ্যে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের র্বান ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় শক্রবার(২৩ নভেম্বর) দিনগত রাত ২টা ১০ মিনিটে মাসুম ও রাত তিনটার দিকে নয়ন মারা যান। নিহত দু’জনের শরীরের ৯০ শতাংশ পোড়া ছিল।


ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান বাকি শ্রমিকরাও হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এদের মধ্যে কয়েকজনের অবস্থাও আশঙ্কাজনক। বিষয়টি নিশ্চিত করে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোরশেদ আলম বলেন, দুইজন মারা গেছে বলে খবর পেয়েছি। তবে ১২ জন শ্রমিকের মধ্যে কোন দুইজন মারা গেছে তা এখনো নিশ্চিত করা যায়নি।
প্রসঙ্গত, শুক্রবার (২৩ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে সোনারগাঁয়ের বৈরিবাড়ি এলাকায় মোন্তাহা স্টীল মিলে গলিত লোহা গায়ে পড়ে ১২ শ্রমিক দগ্ধ হয়। পরবর্তীতে দগ্ধ শ্রমিকদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দগ্ধরা হলেন, শ্রমিক রূপক (২০), সুজন (২৮), রানা (২২), আরিফ (২২) সজিব (২৫), গোপাল মন্ডল (২৬) সালাউদ্দিন (২৫), কবির (৩৫), জাফর (২৫), মানিক (২৬), শাকিল (২৫) ও মাসুদ (২৫)। মোন্তাহা স্টীল মিলের ম্যানেজার মিনহাজ মিয়া বলেন, শ্রমিকরা লোহা তৈরীর জন্য কাঁচামাল গালানোর সময় অসাবধানতাবশত শ্রমিকদের উপর পড়লে ১২ শ্রমিক দগ্ধ হয়। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে এবং কোম্পানীর পক্ষ থেকে আর্থিক সহায়তা করা হবে।

সংবাদ শিরোনাম