LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

অস্ত্র ও গুলিসহ চার ডাকাত গ্রেফতার

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  সোনারগাঁ উপজেলায় মহাসড়কে বিভিন্ন

যানবাহনে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। গত শনিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেরীখালী ব্রিজ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ৪রাউন্ড গুলিসহ একটি ওয়ান শুটারগান, ১টি রামদা ও ১টি ছোরা উদ্ধার করা হয়েছে।

আটতকৃত ডাকাত সোহাগ সোনারগাঁ উপজেলার হাবিবপুর গ্রামের দুলাল মিয়ার ছেলে, সিরাজ ভবনাথপুর গ্রামের জলিলের ছেলে, নুরুজ্জামান গোহাট্টা গ্রামের কামাল হোসেনের ছেলে ও শাওন ইছাপাড়া গ্রামের ধনু মিয়ার ছেলে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক আব্দুল হক সিকদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তার মেনিখালী ব্রীজের পশ্চিম পার্শ্বে নোয়াব প্লাজার সামনে থেকে সোহাগ, সিরাজ, নুরুজ্জামান ও শাওন নামের ৪ ডাকাতকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১৩/১৪ জন ডাকাত মহাসড়কে চলাচলরত যানবাহনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত ৪রাউন্ড গুলি, ১টি ওয়ান শুটারগান, ১টি রামদা উদ্ধার করা হয়। তিনি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় ডাকাতি ছিনতাই ও মাদকসহ একাধিক মামলা রয়েছে।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোরশেদ আলম পিপিএম জানান, ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ ৪ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদ শিরোনাম