LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

দুই পুলিশ কর্মকর্তার অপসারণ দাবী চেয়ে সংবাদ সম্মেলন

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোর্শেদ

আলম ও উপ-পরিদর্শক (এসআই) সাধন বসাকের অপসারণ চেয়ে সংবাদ সম্মেলন করেছে যুবলীগ নেতা ও ব্যবসায়ী জাহিদুল ইসলাম। সোমবার সকাল ১১ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন তিনি।
সংবাদ সম্মেলনে জাহিদুল ইসলাম বলেন, সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম ও এসআই (সেকেন্ড অফিসার) সাধন বসাক কোন প্রকার গ্রেফতারী পরোয়ানা, সমন বা অভিযোগ ছাড়াই গত ৭ অক্টোবর রাতে আমাকে, আমার ভায়রা আলমগীর ও ভাগীনা বাবুলকে গ্রেফতার করে। গ্রেফতারের পর রাতে আমকে বেধরক মারধর করেন, পরে চোঁখ বেঁধে লাঠি দিয়ে মারাত্মক ভাবে পিঠিয়ে আহত করেন ওসি মোরশেদ আলম ও এসআই (সেকেন্ড অফিসার) সাধন বসাক। নির্যাতনের কারনে জ্ঞান হারিয়ে ফেললে ও অবস্থা সংকটাপন্ন হওয়ায় রাত ৩টা ৪০ মিনিটে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
তিনি আরো বলেন, সোনারগাঁয়ে আমার জমিকে নিজের জমি বলে দাবি করে জাফর ইকবাল নামে এক ব্যক্তি। জাফর ইকবালের পক্ষ নিয়ে ওসি মোর্শেদ আলম ও এসআই সাধন বসাক আমাকে সহ আমার ভায়রা ও ভাগীনাকে থানায় নিয়ে গিয়ে মারধর করে এবং এক পর্যায়ে তিনি ৫০ লক্ষ টাকা চাঁদাও দাবি করেন। এ বিষয়ে আমি আদালতে মামলা করলে ওসি বিভিন্ন লোক পাঠায় আমার বাড়িতে। তারা আমাকে মামলা তুলে নিতে বিভিন্নভাবে শ্বাসায়। তাদের বিরুদ্ধে আদালতে মামলা করলে আদালত বিষয়টি আমলে নিয়ে এএসপি পদমর্যাদার নিচে এমন কর্মকর্তা দিয়ে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য এসপিকে নির্দেশ দেন। কিন্তু আমি মনে করি ওসি ও এসআই সোনারগাঁ থানায় কর্মরত থাকাাবস্থায় এই ঘটনার সুষ্ঠ তদন্ত হবে না। কারন তারা প্রভাব খাটিয়ে তদন্তে হেরফের করবেন। এছাড়া পূণরায় আমাকে নির্যাতন কিংবা কোন মামলার বেড়াজালে ফাঁসানোর চেষ্টা করতে পারে। তাই ওসি মোর্শেদ ও এসআই সাধনকে সোনারগাঁ থানা থেকে অন্য কোন থানায় অপসারণ করার দাবি জানান স্বপন।
এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার ক্রয়কৃত জমির সকল কাগজপত্র আমার কাছে আছে। জাফর ইকবাল ভুয়া কাগজপত্র দেখিয়ে ওই জমি নিজের বলে দাবি করছে। ওসি মোর্শেদ আলম জাফর ইকবালের পক্ষ নিয়ে আমার উপর অত্যাচার চালিয়েছে।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন, তার ভায়রা আনিসুর রহমান ও সোনারগাঁ উপজেলা যুবলীগের সহ সভাপতি মাসুম চৌধুরি।

সংবাদ শিরোনাম