LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

সোনারগাঁয়ে ব্যবসায়ির লাশ উদ্ধার

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ থানাধীন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে রাস্তার ওপর থেকে শাহজাদা মিয়া নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১২ অক্টোবর) ভোরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ মরদেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) রাজু মন্ডল জানান, সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে রাস্তার ওপর একটি মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। এলাকাবাসী দৈলেরবাগ গ্রামের মুক্তিযোদ্ধা নূরুল ইসলামের বড় ছেলে শাহজাদার মরদেহ বলে শনাক্ত করে।

তিনি আরও জানান, মরদেহটি দেখে বোঝা যাচ্ছে না এটি হত্যা না স্বাভাবিক মৃত্যু। লাশের শরীরে কোথাও আঘাতের চিহ্ন নেই। তবে, ময়না তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা না স্বাভাবিক মৃত্যু।

নিহত শাহাজাদা গত নির্বাচনে সোনারগাঁ পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হয়ে পরাজিত হন।

শাহাজাদার ছোট ভাই নুর হোসেন বলেন, আমার ভাই কাঁচপুর বালুমহলে বালু ব্যবসা করেন। বৃহস্পতিবার রাত ১১টার দিকে আমার ভাইয়ের সাথে মোবাইল ফোনে কথা হয়েছে। কিন্তু ভোর সাড়ে ৩টার সময় আমার ভাইয়ের মোবাইল থেকে অজ্ঞাত এক ব্যক্তি ফোনে জানান, আমার ভাইকে অসুস্থ অবস্থায় সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে। পরে হাসপাতালে যাওয়ার পর দেখি আমার ভাইয়ের লাশ সোনারগাঁ স্বাস্থ্য-কমপ্লেক্সের গেইটে পরে আছে। অজ্ঞাত ওই ব্যক্তি ভাইয়ের মোবাইল নিয়ে পালিয়ে গেছে। ওই ব্যক্তিকে পুলিশ ধরতে পারলেই আসল ঘটনা বেরিয়ে আসবে।

সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম পিপিএম বলেন, হাসপাতাল গেইট থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট আসলেই বিষয়টি পরিস্কার হওয়া যাবে। অজ্ঞাত ওই ব্যক্তিকে শনাক্ত করে আটকের চেষ্টা করছে পুলিশ।

সংবাদ শিরোনাম