LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ছুরিকাঘাত করলো বখাটেরা

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: বখাটে শাকিবের প্রেম প্রস্তাবে রাজি না

হওয়ায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী আখি আক্তারকে ছুরিকাঘাত করেছে বখাটের দল। মঙ্গলবার ( ৯ অক্টোবর) সকালে এ ঘটনা ঘটে।
পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী আখি আক্তার প্রতিদিনের ন্যায় বিদ্যালয়ে আসার সময় গেট দিয়ে প্রবেশের সময় বখাটে শাকিব তার দলবল নিয়ে অশ্লীল কথা বলতে থাকে। এসময় আখি আক্তার দাড়িয়ে পেছনের দিক তাকিয়ে বখাটে শাকিবের অশ্লীল কথার জবাব দিতে চাইলে তাকে শারীরিকভাবে আঘাত করাসহ স্কুল ছাত্রীর মাথার চুল ধরে টেনে হিচরে আঘাত করে। এক পর্যায়ে শাকিবের হাতে থাকা দাড়ালো চাকু দিয়ে আখির ডান গালে আঘাত করে। মুহুর্তে গাল কেটে রক্তাত্ব জখম অবস্থায় শিক্ষার্থী অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। আশেপাশের শিক্ষার্থীদের ডাক চিৎকারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক অন্যান্য শিক্ষকদের সাথে নিয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যায়। সেখান থেকে মেয়েটিকে উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। বখাটে শাকিব নানাখী মধ্যপাড়া কামাইল্লার টেক ব্যাগ ব্যবসায়ী মনিরের ছেলে। এলাকায় খোজ নিয়ে জানা যায়, বখাটে শাকিব এলাকায় উশৃঙ্খল ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বিদ্যালয়ে ও এলাকায় অনেক অভিযোগ রয়েছে। এঘটনার পর বখাটে শাকিবের পিতা মনির ও তার লোকজন বিদ্যালয়ে এসে শিক্ষকদের শাসিয়ে যায় যেন এ ব্যাপারে কোন মামলা মোকদ্দমা না করে। এমনকি যাতে উপজেলা নির্বাহী অফিসারকে ও যেন না জানায়।
এ ব্যাপারে সোনারগাঁ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশেদ আলম পি পি এম সাংবাদিকদের বলেন,আমি এই বিষয়টি জানতে পেয়েছি মামলা প্রক্রিয়াদিন। আমরা এর  দ্রুত ব্যবস্থা নিচ্ছি।

সংবাদ শিরোনাম