LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

সোনারগাঁয়ে পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পুলিশের সঙ্গে  ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত মাদক ব্যবসায়ি আলী নূর নিহত হয়েছেন। রোববার (৩০ সেপ্টেম্বর) ভোরে পৌর এলাকার চিলারবাগ গ্রামের বালুর মাঠে কথিত এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।

আলিনূর উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ী মজলিশ গ্রামের মৃত আক্কাছ আলীর ছেলে। নারায়ণগঞ্জের সহকারী পুলিশ সুপার (ডিএসবি) ফারুক হোসেন জানান, দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে ওই এলাকায় মাদক ব্যবসা করে আসছিলেন আলি নূর। পুলিশ তাকে ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ব্যর্থ হয়। পরে নারায়ণগঞ্জ পুলিশ সুপার তাকে ধরতে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেন।

তিনি আরও জানান, রোববার ভোরে সোনারগাঁও থানা পুলিশ মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় আলী নূরকে গ্রেফতারের জন্য ওই থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হক শিকদার চিলারবাগ এলাকায় অভিযান চালায়। অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আলী নূর পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে ‘বন্দুকযুদ্ধে’ আলী নূর নিহত হন।

এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ৩শ’ পিস ইয়াবা, একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড গুলি ও দেড় কেজি গাঁজা উদ্ধার করে। তার বিরুদ্ধে থানায় ১৬টি মাদক ও ৪টি অন্যান্য মামলা রয়েছে।

সংবাদ শিরোনাম