LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

নিন্দুকেরা আমার উন্নয়ন কাজ নিয়েও নিন্দা করে: খোকা

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও নারায়ণঞ্জ-৩

আসনের সংসদ সদস্য ও লিয়াকত হোসেন খোকা বলেন, নিন্দুকেরা আমার উন্নয়ন কাজ নিয়েও নিন্দা করে। এসময় তিনি রাজনীতিবিদদের সমালোচনা করে বলেন, যারা এক সময় কলা বেচতো তারা আজ কোটি কোটি টাকার মালিক। আমি তাদের মতো অন্যের টাকা মেরে জাহান্নামে যেতে চাই না। আমি অন্যের হক নষ্ট করতে পারবো না।
বুধবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নে ভাটিবন্দর গ্রামে মেনীখালী নদীর উপর নবনির্মিত সেতুর উদ্ধোধন উপলক্ষে আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আমি নমিনেশন নিয়ে চিন্তা করি না, আর চিন্তা করতেও চাই না। আমি যদি নমিনেশন নিয়ে চিন্তা করতাম তাহলে ঢাকায় নেতাকর্মীদের বাড়ি বাড়ি ও তাদের পিছনে পিছনে ঘুরতাম। আমি সোনারগাঁয়ের সন্তান আমি মনে করি ঢাকা না গিয়ে সোনারগাঁয়ের মানুষকে যদি সময় দেই সোনারগাঁয়ের মানুষের সাথে মিশতে পারি, মানুষের উপকার করতে পারি, আল্লাহর পদত্ত দেওয়া দায়িত্ব পালন করতে পারি তাহলে আপনারদের দোয়ায় আবারো আমি সোনারগাঁয়ে এমপি হবো ইনশাল্লাহ।
তিনি আরো বলেন, যারা অন্যের টাকা খায় রিলিফের টাকা লুট করে নিয়ে যায়। তাদের মতো ওই রকম চালাক হবো না। আমি চালাক হতে চাই সেই রকম যে চালাকি করে অন্যের উপকার করা হয়, সাধারণ মানুষের সেবা করা যায়, আমি সে চালাক হবো।
এসময় তিনি আগামী নির্বাচনের কথা উল্লেখ করেন বলেন, সাংসদ নির্বাচন অতি সন্নিকটে। অতীতে মহাজোট ছিল আগামীতো মহাজোট থাকবে এবং নিয়মতান্ত্রিক ভাবেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে। পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ পৌরসভার মেয়র সাদেকুর রহমান ভুঁইয়া, কাউন্সিলর জায়েদা আক্তার মনি, ইউপি সদস্য আলমগীর, কবির হোসেন, মহিলা নেত্রী জাহানারা বেগম প্রমূখ।
লিয়াকত হোসেন খোকা বলেছেন, কিছু দিন আগে একজন সাবেক চেয়ারম্যান ও একজন সাবেক এমপি বলেছেন আমার নাম খোকা আমি খোকা আমি নাকি বোকা। হ্যা আমি তো বোকা হতেই পারি। কেন বোকা তারা নাকি বলেন এমপিদের অনেক ক্ষমতা তারা গ্রামের মানুষদের দমক দিয়ে কথা বলেন। তাদের সাথে কথা বলতে আগে থেকে এ্যাপমেন্ট দিতে হবে। আর তারা বলে এমপি খোকা এমপিদের মান উজ্জত শেষ করে দিলো। খোকা চায়ের দোকানে বসে চায় খায় সাধারণ মানুষের সাথে মিশে। এলাকার ঘুরে ঘুরে মানুষের কাজ করে। একজন এমপি যে দাম খোকায় তা শেষ করে দিলো। এটা নাকি আমার দোষ এজন্য আমি বোকা। মানুষের সাথে মেশা মানুষের কাজ করা যদি বোকামী হয় তাহলে আমি বোকাই থাকবো আমি চালাক হবো না।

সংবাদ শিরোনাম