LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

সোনারগাঁয়ে এক রাতে ৬ বাড়িতে ডাকাতি

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁ উপজেলার দলরদী ও মছলন্দপুর গ্রামের ছয়টি বাড়িতে বুধবার রাতে দুর্ধর্ষ

ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দল বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা স্বণাংলংকার সহ ২০ লাখ টাকার মালামাল লুট করে নেয়।

এ সময় ডাকাতদের বাধা দেওয়ায় তাদের ধারালো অস্ত্রের আঘাতে ৫ জন মারাত্মকভাবে আহত হয়েছে।

জানা যায়, উপজেলার বারদী ইউনিয়নের দলরদী গ্রামে বুধবার গভীর রাতে ব্যবসায়ী বদরুদ্দিন, আউয়াল মিয়া, ডাক্তার মামুন মিয়া ও জহিরুল হকের বাড়িতে ২০/২৫ জনের একদল ডাকাত হানা দেয়। এসময় পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে বদরুদ্দিন বাড়ি থেকে নগদ ৮০ হাজার টাকা ও ৩ ভরি স্বর্ণ, ডাক্তার হুমায়ুনের বাড়ি থেকে ২ ভরি স্বর্ন ৫টি মোবাইল সেট ও আউয়ালের বাড়ি থেকে ৩ ভরি স্বর্ন ও নগদ ৭০ হাজার টাকা ও জহিরুল হকের বাড়ি থেকে ২ স্বর্ণ, নগদ ৩০ হাজার টাকা ও ৪টি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়।

পরে পাশ্ববর্তী মছলন্দপুর গ্রামের হুমায়ুন মিয়ার বাড়িতে প্রবেশ করে বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে তার বাড়ি থেকে ৬ ভরি স্বর্ন ও নগদ দেড় লাখ টাকা লুট করে নেওয়ার পর ডাকাতরা ওই গ্রামের হুমায়ুন ভুইয়ার বাড়িতে ডাকাতির চেষ্টা করলে হুমায়ুনের চাচা মনু মিয়া বাধা দেন। এ সময় ডাকাতরা মনু মিয়া, হুমায়ুনের স্ত্রী ফাতেমা, বোন নাছিমা ও বোনের জামাই রমজানকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। আহতের মধ্যে মনু মিয়ার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গতকাল বৃস্পতিবার হাবু নামের স্থানীয় এক ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, ডাকাতির ঘটনায় এক ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। তার তথ্যের ভিত্তিতে অন্য ডাকাতদের গ্রেফতার করার জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

সংবাদ শিরোনাম