LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

সিদ্ধিরগঞ্জের যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: কেককেটে বাংলাদেশ আওয়ামীযুবলীগের

৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন সিদ্ধিরগঞ্জের জালকুড়ি ৯নং ওর্য়াড যুবলীগ। গতকাল রবিবার রাতে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি পশ্চিমপাড়াস্থ যুবলীগ কার্যলয়ে এ কেককাটা অনুষ্ঠিত হয়। যুবলীগে নেতা মিজানুর রহমানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও মহানগর আওয়ামীলীগের সদস্য এহসানুল হাসান নিপু। এতে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সদস্য বদিউজ্জামান বদু, রেহানা পারভিন, নাসিক ৯নং ওর্য়াড কাউন্সিলর ই¯্রফিল প্রধান, ৯নং ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান, আওয়ামীলীগে নেতা নাছির উদ্দিন, জামাল হোসেন, দিল মোহাম্মদ দিনু, ৯নং ওর্য়াড শ্রমিকলীগের সভাপতি আব্দুল মালেক, কৃষকলীগ নেতা রফিকুল ইসলাম রফিক, যুবলীগ নেতা সোহরাব সিকদার, আমিনুল ইসলাম, মনির হোসেন, কামরুজ্জান, খাজা দেওয়ান, সুজন আলী, রাসেল, রফিকুল ইসলাম, শাকিল মাদবর, রবিন, জামান, আজিম, নয়ন ও ইরান প্রমূখ।
অন্যদিকে নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে মিলাদ ও দোয়া এবং কেক কাটা হয়েছে। রবিবার (১১ নভেম্বর) বিকালে নাসিক ৬নং ওয়ার্ডের আদমজী সুমিলপাড়া আইলপাড়া রেল লাইন এলাকাস্থ কাউন্সিলর কার্যালয়ে সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের উদ্যোগে এ কর্মসূচি পালনের মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকীটি উদযাপন করেছে নেতাকর্মীরা।
সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি, নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ আলহাজ্ব মতিউর রহমান মতির সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হোসেন আলম মেম্বার, সুমিলপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সাধারন সম্পাদক জাকির হোসেন, হাজী নেকবর মাষ্টার, যুবলীগ নেতা হাজী আবুল কালাম আবু, হাজী মানিক মাষ্টার, সানাউল্লাহ সানী প্রমূখ।
পরে ১৫ আগষ্টে শহীদ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকলের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনায় দোয়া করা হয়। এসময় কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।
এসময় থানা যুবলীগের সভাপতি তার বক্তব্যে প্রথমেই সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে বলেন, তাঁর সাহসী ভূমিকার জন্য পৃথিবীর মানচিত্রে একটি লাল সূর্যের পতাকা পেয়েছি। আর তার সুযোগ্য উত্তরসূরী জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উচু করে দাড়িয়েছে। তাই উন্নয়নের এ অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে নৌকা প্রতীকে আমাদের প্রিয় নেতা একেএম শামীম ওসমানকে বিজয়ী করতে হবে। দেশ বিরোধীদের সকল চক্রান্ত মোকাবেলায় যুবলীগের নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে বলেও জানান তিনি।
এসময় আরো উপস্থিত ছিলেন, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সহ-সভাপতি জজ মিয়া, ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ণ শ্রমিক ইউনিয়ন মেঘনা ডিপো শাখার সভাপতি আশরাফ উদ্দিন, যুবলীগ নেতা মাহবুবুর রহমান, শামীম হোসাইন, রাব্বী ইসলাম, সেলিম মিয়া, সিরাজুল ইসলামসহ প্রমূখ।

সংবাদ শিরোনাম