LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

পুলিশের নজিবিহীন তল্লাশী, ভোগান্তিতে যাত্রীরা

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: রাজধানীর ঢাকার প্রবেশ পথে যানবাহনে

নজির বিহীন তল্লাশী চালাচ্ছে পুলিশ। এতে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে যাত্রীদের। ৬ নভেম্বর মঙ্গলবার সকাল থেকে রাজধানীর ঢাকার প্রবেশ পথ সাইনবোর্ড এলাকায় সব ধরেনের যানবাহনে এ নজির বিহীন তল্লাশী অভিযান চালাচ্ছে ডিএমপির কদমতলী থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ সাজু মিয়ার নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ সদস্য একটি একটি করে থামিয়ে এ তল্লাশী অভিযান পরিচালনা করছেন। এদিকে ডিএমপির পুলিশের ধীর গতির তল্লাশী অভিযানের ফলে ঢাকা-চট্রগ্রাম মহাসড়েকর সাইনবোর্ড থেকে শিমরাইল মোড় পর্যন্ত দীর্ঘ ৪ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে।

সরেজমিনে ঢাকা-চট্রগ্রাম মহাসড়েকর সাইনবোর্ড এলাকায় গিয়ে দেখা গেছে, রাজধানীর ঢাকার প্রবেশ পথে ডিএমপির কদমতলী থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ সাজু মিয়ার নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ সদস্য একটি একটি করে গাড়ী থামিয়ে এ তল্লাশী অভিযান পরিচালনা করছেন। বাস মিনি বাস ছাড়াও তল্লাশী থেকে বাদ পড়ছে না রিক্সা, সিএনিজ, লেগুনা, প্রাইভেটকারও। ডিএমপির পুলিশের ধীর গতির তল্লাশী অভিযানের ফলে মহাসড়কে যানজটের কবলে পড়ে আছে শত শত যানবাহন। এতে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে পরিবহন যাত্রীদের। মোঃ সাইদুল ইসলাম নামে এক যাত্রী বলেন, তিনি যাবেন তার কর্মস্থল রায়েরবাগে। দুই ঘন্টা হবে ঢাকা-চট্রগ্রাম মহাসড়েকর সানারপাড় এলাকায় বাসে বসে আছেন। গাড়ি আর সামনে বারে না। পরে তিনি পায়ে হেটেই চলে যাচ্ছেন কর্মস্থলে।

ডিএমপির কদমতলী থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ সাজু মিয়া বলেন, সমাবেশকে কেন্দ্র করে কেউ যাতে কোন ধরনের নাশকতা করতে না পারে, এ জন্য রাজধানীমুখী পরিবহনগুলো তল্লাশী অভিযান চালানো হচ্ছে।

মহাসড়কে যানজটের বিষয়ে কথা হলে, নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের সাইনবোর্ড এলাকার দায়িত্বরত ইন্সপেক্টর  (টিআই) মোঃ জিয়াউল করিম বলেন, ডিএমপি পুলিশের তল্লাশী অভিযানের ফলে এ যানজট সৃষ্টি হয়েছে।

সংবাদ শিরোনাম