LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

গরম, বাহাদুরি দেখাই না, মানুষকে ভালোবাসি-শামীম ওসমান

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ কে

এম শামীম ওসমান বলেছেন, এ দেশে উন্নয়ন করার মানসিকতা আছে একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তাই এ দেশকে আরো উন্নত করতে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে উপস্থিত লোকদের তিনি আহ্বান জানান। রবিবার (৭ অক্টোবর) বিকালে সিদ্ধিরগঞ্জের নাসিক ১০ নং ওয়ার্ডের বাগপাড়া এলাকায় নির্বাচনী প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নাসিক ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত নির্বাচনী প্রস্তুতিমূলক সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক আলহাজ¦ ইয়াছিন মিয়া, সিদ্ধিরগঞ্জ পৌর সভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান, নাসিক প্যানেল মেয়র-২ মতিউর রহমান মতি, মুক্তিযোদ্ধা জনতালীগের আহ্বায়ক সাইদুর রহমান প্রধান, মাহবুবুর রহমান, সাব্বির আহমেদ প্রধান ও যুবলীগ নেতা মহসিন ভূইয়া, আল-আমিন ভ’ইয়া, হাজী জাকির হোসেন শেখ প্রমুখ।
শামীম ওসমান বলেন, বিএনপির ভাইয়েরা আপনারা আপনাদের নেত্রীর কথায় আগুন দিয়ে মানুষকে মারলেন। আহ! কত কষ্টের মৃত্যু। একটু হাতে লাইটারটা লাগিয়ে দেখেন, আগুনে পুড়ে মারা যাওয়া যে কত কষ্টের তা বুঝবেন। মানুষ পুড়ে ছাই হয়ে গেলো, পরিবার এতিম হয়ে গেলো। কত ঘর শেষ হয়ে গেলো। আপনারা কি ভেবেছেন এই দুনিয়াই সবকিছু? উপরে কেউ নাই? এসবের বিচার আল্লাহ করবে। আমি জানি, আগামী ২০/২৫ দিন আবারো একই রকমের খেলার চেষ্টা করা হবে।
তিনি আরো বলেন, রাজনীতিকে আমি এখন এবাদত মনে করি। আমি কর্মীদের এখন শেখাই- গরম দেখাইয়ো না, বাহাদুরি দেখাইয়ো না, মানুষকে ভালোবাসো।
শামীম ওসমান বলেন, ‘আমি রাজনীতি করতে আসছি। আপনারা কি মনে করেন আমি সন্তুষ্ট? না। আমি সন্তু না। আমি রাজনীতি এখন নিজের জন্য করি না। আগে নিজের জন্য রাজনীতি করতাম।

সংবাদ শিরোনাম