LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

দূর্ঘটনায় ও আত্মহত্যায় জেলায় নিহত ৫ জন

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: সকালে সিদ্ধিরগঞ্জে দেয়াল চাপায় সুজন

রহমান (৩০) নামে  এক যুবকের মৃত্যু হয়। সুজন রহমান সিদ্ধিরগঞ্জের আদমজী এলাকার আব্দুর রহমানের ছেলে।

নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার তাহমিনা নাজনীন জানান, সিদ্ধিরগঞ্জ থেকে আহতাবস্থায় দুইজনকে হাসপাতালে নিয়ে এসেছেন স্থানীয়রা। তাদের মধ্যে একজনের হাসপাতালে আসার আগেই মারা গেছেন। অন্যজনের পা ভেঙে গেছে। আহত ব্যক্তি চিকিৎসা না নিয়ে চলে গেছেন। এসময় স্থানীয়রা কাউকে কিছু না বলে মরদেহ নিয়ে গেছেন।
এই দিকে আড়াইহাজারে পারিবারিক কলহের জের ধরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়। নিহতের নাম আঁখি বেগম।

বুধবার (১৯ সেপ্টেম্বর) সকালে উচিৎপুরা ইউনিয়নের বিজয়নগর চকের বাড়ি এলাকায় আঁখি বেগমের নিজ ঘর থেকে হাঁটু ঘেরে বসা অবস্থায় ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ।

ঘটনার পর থেকে ভাসুর কবির হোসেন ও দেবর ইসমাইল পলাতক রয়েছে। নিহতের পরিবারের দাবী আঁখিকে হত্যা করে আত্মহত্যা বলে প্রচার করছে তার শ্বশুরবাড়ির লোকজন।

অপরজন হলেন, একই উপজেলার স্থানীয় মাহমুদপুর ইউনিয়নের শ্রীনিবাসদী এলাকার আলী আহম্মদের স্ত্রী রফিউদৌলা হাজেরা (৩০)।  বুধবার নিজ ঘর থেকে লাশ উদ্ধার করে পুলিশ। হাজেরা বিষাক্ত পর্দাথ সেবনে আত্মহত্যা করেছে বলে দাবি পুলিশের।

একই দিন আড়াইহাজারের ঢাকা-সিলেট মহাসড়কের শিমুলতলী এলাকায় একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় শফিকুল ইসলাম (৪৫) নামে এক রিকশা চালক নিহত হয়।  নিহত শফিকুল নরসিংদীর মাধবদী ছোট বুনাইদ গ্রামের শাহআলমের ছেলে।

আড়াইহাজার থানার (উপরিদর্শক) এস আই মোস্তাফিজ জানান, শিমুলতলী এলাকায় রাস্তায় রিকশাটি ঘুরানের সময় ঢাকাগামী একটি এনা পরিবহনের বাস রিকশাটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই শফিকুল নিহত হয়। পুলিশ বাসটিকে আটক করলেও চালক পালিয়ে গেছে।

রুপগঞ্জ:

সবশেষ রূপগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তৌফিক আহমেদ তুষার (২৪) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়। নিহত তৌফিক আহমেদ তুষার উপজেলা রূপসী বাঘবাড়ি এলাকার আব্দুল হাই ভুইয়ার ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার দুপুরে ভুলতা এলাকা থেকে মোটরসাইকেল চালিয়ে আসার সময় রূপসী এলাকায় পৌছাঁলে বিপরিত দিক থেকে দ্রুত গতিতে ছুটে ট্রাকের সাথে মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় তৌফিক আহমেদ তুষার গুরুতর আহত হন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

সংবাদ শিরোনাম