LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

সিদ্ধিরগঞ্জে বন্দুকযুদ্ধে নিহত ১, ৩ র‌্যাব সদস্য আহত

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: সিদ্ধিরগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক

মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে র‌্যাব গুলিসহ একটি আগ্নেয়াস্ত্র, বিপুল পরিমাণ ইয়াবা ও নগদ টাকা উদ্ধার করেছে। এসময় র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন। নিহত মো. রাজমহল রিকন মেহেরপুর জেলা সদরের কাঁসারী পাড়া এলাকার নিহাজউদ্দিন তুফানের ছেলে।

র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক মো. আলেপ উদ্দিন জানান, চট্টগ্রাম থেকে একটি ট্রাকে করে ইয়াবার চালান ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের  দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সিদ্ধিরগঞ্জের পাইনাদি এলাকায় চেকপোস্টের কাছাকাছি অবস্থান নেয়। ভোরে একটি ট্রাক চেকপোস্ট পার হয়ে ঢাকার দিকে যাওয়ার সময় র‌্যাব গতিরোধ করলে ট্রাকের ভেতর থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু হয়। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে রিকন গুলিবিদ্ধ হলে তার অন্যান্য সহযোগীরা পালিয়ে যায়।

পরে র‌্যাব ট্রাকে তল্লাশি চালিয়ে দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল, দশ হাজার পিস ইয়াবা এবং নগদ দুই লক্ষাধিক টাকা উদ্ধার করে। গুলিবিদ্ধ রিকনকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বন্দুকযুদ্ধে র‌্যাব-১১ এর ডিএডি রবিউল, ডিএডি আজিজ এবং আরেক সদস্য আহত হন।

সংবাদ শিরোনাম