LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগ ৬০ বছরের বৃদ্ধ গ্রেফতার

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: সিদ্ধিরগঞ্জে ৪র্থ শ্রেণীর ছাত্রীকে (১২) আম

খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার ভোরে তাকে গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃত অভিযুক্তের নাম মোহাম্মদ হোসেন (৬০)। সে সিদ্ধিরগঞ্জের সোনামিয়া মার্কেটস্থ রেললাইন সংলগ্ন মৃত মিন্নত আলীর ছেলে।
অভিযোগ সুত্রে জানা যায়, অভিযোগকারীনির মেয়ে ৪র্থ শ্রেণীতে সিলেটে একটি স্কুলে লেখাপড়া করতো। চলতি মাসেই তারা সিদ্ধিরগঞ্জের আদমজী সিদ্ধিরগঞ্জের সোনামিয়া মার্কেটস্থ রেললাইন সংলগ্ন মোহাম্মদ হোসেনের বাড়ীতে ভাড়া আসে বিধায় এখনো তাকে স্থানীয় কোন বিদ্যালয়ে ভর্তি করা হয়নি। তার বাবা মা ও খালা স্থানীয় আদমজী ইপিজেডে একটি গার্মেন্ট চাকুরি করার কারনে সকালে বাসায় তাকে একা রেখে যায় এবং সন্ধ্যায় তারা বাড়ি ফেরে। এই সুযোগে শনিবার দুপুরে বাড়ির মালিক মোহাম্মদ হোসেন তাদের রুমে এসে তাকে আম খাওয়ানোর কথা বলে ধর্ষণের চেষ্টা করেন। পরে মেয়ের চিৎকারে আশেপাশের মানুষ চলে আসলে সে পালিয়ে যায়। রাতে গার্মেন্ট থেকে ফিরে ওই শিশুর বাবা মা থানায় অভিযোগ করলে শনিবার ভোর রাতে পুলিশ তাকে গ্রেফতার করে নিয়ে আসেন।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার ঘটনাস সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মেয়ের মা আম্বিয়া বেগম বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদ শিরোনাম