LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

নৌকার মাঝি হয়ে লাঙ্গলের কৃষান হতে চাই না-শুক্কুর মাহমুদ

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: কেন্দ্রীয় শ্রমিকলীগের সভাপতি তথা

নারায়ণগঞ্জ-৫ আসনের আ’লীগের সম্ভাব্য মনোনয়ণ প্রত্যাশী আলহাজ্ব শুক্কুর মাহমুদ বলেছেন,হুসাইন মোহাম্মদ এরশাদ একজন দ্বিমুখী নেতা। সে সকালে একটা দুপুরে একটা আর রাতে আরেকটা বলেন। কাজেই আমরা তার সাথে জোট করতে চাই না। আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নারায়ণগঞ্জ-৫ আসনে নৌকা মার্কা প্রার্থী চাই। নৌকার মাঝি হয়ে আমরা আর লাঙ্গলে কৃষান হতে চাইনা। এবার আমরা প্রান খুলে নৌকায় ভোট দিতে চাই।


বুধবার বিকেলে বন্দর কল্যান্দী এলাকায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রচারনায় উঠান বৈঠকের প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, তিনি আরো বলেন,নারায়নগঞ্জের মানুষ নৌকা ছাড়া আর কিছুই চায় না। তারা  ৫টি আসনেই তৃপ্তির সাথে নৌকায় ভোট দিতে চায়। তাই এই এলাকার মানুষের চাহিদা বিবেচনায় আমি অবশ্যই আমার নেত্রী শেখ হাসিনার নিকট নৌকার মনোনয়ন চাইব। তিনি যদি আমাকে নৌকার মনোনয়ন দেন আর আপনারা যদি আমাকে নির্বাচিত করেন তাহলে আমি এই আসনের সবাইকে নিয়ে একটি মাস্টার্ড প্ল্যান করব। যেখানে আমি এই এলাকার উন্নয়নে বারবার আমার নেত্রীর স্মরনাপন্ন হব। আমার টাকা পয়সায় লোভ নেই। আল্লাহ আমাকে অনেক দিয়েছে। এখন সময় হয়েছে দেশ ও দেশের মানুষের জন্য কাজ করার। আপনারা যদি আমাকে সুযোগ দেন তাহলে ইনশাল্লাহ আমি এই এলাকায় উন্নয়নের গণজোয়ার এনে দেব।  প্রধাণমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের মানচিত্রে করে উঁচু হয়ে দাঁড়িয়েছে। দেশ থেকে  ক্ষুদা-দারিদ্রতা নিশ্চিহ্ন হয়ে গেছে।  রাস্তাাঘাট -শিক্ষা প্রতিষ্ঠানসহ সকল ক্ষেত্রেই উন্নয়নের আমূল পরিবর্তন হয়েছে।

কলাগাছিয়া ইউনিয়ন ৪নং ওয়ার্ড শ্রমিকলীগ নেতা নাসির উদ্দিনের সভাপতিত্বে  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ মহানগর শ্রমিকলীগের সভাপতি আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধাণ,জেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক মাইনুদ্দিন আহমেদ,যুগ্ম সম্পাদক মজিবুর রহমান।
নারায়নগঞ্জ জেলা শ্রমিকলীগ সহ-সভাপতি ফারুক ওমর,যুব শ্রমিকলীগ সভাপতি ইঞ্জিনিয়ার একেএম  ওবায়দুল হক (ভিপি) আরিফ,সাধারন সম্পাদক মুক্তার হোসেন,বন্দর থানা শ্রমিকলীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন,সাধারন সম্পাদক রাফিয়ান আহমেদ,কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতি নুর মোহাম্মদ,সাধারন সম্পাদক আশিক মাহমুদ,শ্রমিকলীগ নেতা ডা. আলমগীর,মহানগর শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক শরিফুদ্দিন সুজন,মোঃ মোস্তফা, জেলা মহিলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক ওমাইয়া বেগম সুমি,নারায়ণগঞ্জ জেলা শ্রমিকলীগের আইন বিষয়ক সম্পাদক শাহাবউদ্দিন পাঠান,বন্দর থানা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার পারভেজ সুজন প্রমূখ।

সংবাদ শিরোনাম