LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

বন্দরে একটি সেপটিক ট্যাংক বিস্ফোরনে আহত-৭

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: বন্দরে সেপটিক ট্যাংক বিস্ফোরনে ৪

জন আহতসহ ২টি ভবনের ব্যাপক ক্ষতি হয়েছে। আহতরা হচ্ছে আলম (৩০),বাদল (১৯),জসিম (৪৫),ফারুক (২০)। আহতদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার একরামপুর আরসিম এলাকায় রফিকুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রত্যক্ষদর্শী খোকন জানান, সকাল সাড়ে ১০ টায় আকিজ ফ্লাওয়ার মিলের গেটের বিপরীতে রফিকুল ইসলামের ৩তলা ভবনের নিচতলা হঠাৎ করে বিকট শব্দে সেপটি ট্যাংকে বিস্ফোরন ঘটে।

এতে রুবেল র্ফামা,তামিম ভারাইটিজ ষ্টোর ও মা সুমাইয়া চা স্টেল উড়ে যায়। সেপটিক ট্যাংক বিস্ফোরনে পর রফিকুল ইসলামের ৩য় তলা এবং তার পাশে আব্দুল হামিদ মিয়ার ৩ তলার বিল্ডিং বেশ ক্ষতিগ্রস্থ হয়।  ভাড়াটিয়ারা আতংকে তড়িগড়ি করে প্রান রক্ষার্থে নিরাপদে নিচে নেমে আসে।

তিনি আরো জানান, সেপটিক ট্যাংক বিস্ফোরনের ঘটনায় তামিম ভেরাইটিজ স্টোর ধ্বংস হয়ে প্রায় ৪ লাখ টাকা ক্ষতি সাধান হয়েছে।

এ ছাড়াও ক্ষতিগ্রস্থ রুবেল র্ফামা মালিক রুবেল কান্না জনিত কন্ঠে জানান, ভাই আমার সব শেষ হয়ে গেছে। আমার দোকান উড়ে গেছে এতে আমার প্রায় ২ লাখ টাকা ঔষধ নষ্ট হয়ে গেছে। এ ঘটনায় এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। ২টি ভবন বর্তমানে ঝুঁকিপূর্ন অবস্থায় রয়েছে।

এ ব্যপারে এসআই হানিফ জানায়,বিস্ফোরণের কারণে ব্যাপক ক্ষতি হয়েছে। ভবনটি নির্মানে  বিল্ডিং কোড মানা হয়নি। এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ শিরোনাম