LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

ফতুল্লায় স্কুল ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ ফতুল্লায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে বেড়ানোর কথা

বলে ফুঁসলিয়ে অপহরণের পর ধর্ষণ করা হয়েছে। এ অভিযোগে শিশুটির প্রতিবেশি নূর ইসলাম গাজী (৪০) নামে এক ব্যক্তিকে শনিবার বিকেলে কুমিল্লা জেলার দাউদ কান্দি এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার নূর ইসলাম পটুয়াখালি জেলা সদরের বোহালগাছিয়া গ্রামের চাঁন মিয়া গাজীর ছেলে। সে ফতুল্লার শিহাচর তক্কারমাঠ এলাকার খবিরের বাড়িতে ভাড়া থেকে কবিরাজী করতো। ধর্ষিত শিশুটি তার প্রতিবেশি এক দিনমজুরের মেয়ে।

ফতুল্লা মডেল থানার ওসি শাহ মোঃ মঞ্জুর কাদের বলেন, নূর ইসলাম গত বছরের ৩১ ডিসেম্বর বিকেলে তার প্রতিবেশি দিন মজুরের পঞ্চম শ্রেণি পড়ুয়া শিশু কন্যাকে বাড়ির আশপাশে বেড়ানোর কথা বলে নিয়ে যায়। শিশুটিতে প্রথমে পটুয়াখালি নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে কুমিল্লার দাউদকান্দি এলাকার একটি ইটভাটায় নিয়ে যায়। সেখানে শ্রমিকদের ঘরে রেখে শিশুটিকে ধর্ষণ করে সে।

এদিকে নিজের শিশু কন্যাকে অপহরণের বিষয়টি ফতুল্লা মডেল থানা পুলিশকে অবহিত করে শিশুটির বাবা। পরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে শনিবার বিকেলে কুমিল্লার দাউদকান্দি এলাকার একটি ইট ভাটা থেকে শিশুটিকে উদ্ধার এবং ধর্ষক নূর ইসলামকে গ্রেফতার করা হয়। ডাক্তারি পরীক্ষার জন্য শিশুটিকে নারায়ণগঞ্জ দেড়শ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদ শিরোনাম