LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

সহিংসতা ছাড়াই সুন্দর নিবার্চন জাতিকে উপহার দিয়েছি -আইজিপি

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ বাংলাদেশ পুলিশের আইজিপি ড.জাবেদ

পাটুয়ারী বলেছেন আমাদের প্রথম চ্যালেঞ্জ হচ্ছে দেশ কে মাদক মুক্ত করা । ইতিমধ্যই আমরা জঙ্গবাদকে নিমূল করতে পেরেছি।তাই সুন্দর একটি রাষ্ট্র ও সমাজ গড়ার জন্য আমাদের সকলের প্রচেষ্টা চলানো উচিত ।আমরা সম্মিলিত ভাবে উদ্যোগ গ্রহন করলে আগামি প্রযন্মের জন্য সুন্দর একটি বাংলাদেশ রেখে যেতে পারবো।

বুধবার সন্ধ্যা ৭ টায় নারায়ণগঞ্জ পুলিশ লাইনে ইংরেজি নববর্ষ উপলক্ষে এক আনন্দময় সন্ধ্যায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন ।

তিনি নিবার্চন প্রসংঙ্গে বলেন, এ নিবার্চন  আমাদের জন্য চ্যালেঞ্জ ছিল । আমরা এ গুরুত্ব পূর্ন দায়িত্ব সুষ্ঠ ও শান্তি পূর্ন ভাবে শেষ করে জাতিকে সুন্দর একটি নিবার্চন উপহার দিতে পেরেছি।বাংলাদেশে পুলিশ ১৯৭১ সাল থেকে দেশের প্রতিটি কর্মকান্ডেই নিজেদের বুকের রক্ত দিয়ে সফলতার সাক্ষর রেখেছেন ।
এ নিবার্চনে কোন রকমের কোন  পুলিশ সদস্য  আহত বা নিহত হয়নি ।সহিংসতা ছাড়াই সুন্দর নিবার্চন জাতিকে  উপহার দিয়েছে বাংলাদেশে পুলিশ।
 জেলা পুলিশ সুপার হারুন-অর-রশিদের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন ঢাকা রেঞ্জ ডিআইজি চৌধুরি আব্দুল্লাহ আল মামুন  ,জেলা প্রশাসক রাব্বি মিয়া ,সাংসদ বীর মুক্তি যোদ্ধা গোলাম দস্তগীর গাজী,নজরুল ইসলাম বাবু,লিয়াকত হোসেন খোকা,একেএম শামীম ওসমান,একেএম সেলীম ওসমান ,এড,হোসনে আরা বাবলী,জেলা জজ ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও নারায়ণগঞ্জের সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগন প্রমুখ।

সংবাদ শিরোনাম