LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

না’বাসীর পক্ষ থেকে পুলিশ বাহিনীকে ধন্যবাদ জানাচ্ছি-শামীম ওসমান

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম

ওসমান বলেন, আমি প্রার্থী হয়েও ঘুমিয়েছি, কিন্তু আমাদের নারায়ণগঞ্জে যে পুলিশ সদস্যরা নির্বাচনের সময় কাজ করেছে, তারা টানা ৪ রাত ঘুমাইনি। তারা ঘুমায়নি বলেই একটি সুন্দর নির্বাচন উপহার দেওয়া সম্ভব হয়েছে। তাই আমি নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে পুলিশ বাহিনীকে ধন্যবাদ জানাচ্ছি।
বুধবার (২ জানুয়ারী) রাতে নারায়ণগঞ্জ পুলিশ লাইন্সে জেলা পুলিশের আয়োজনে‘আনন্দ সন্ধ্যা’য় পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারীর উদ্দেশ্যে এ কথা বলেছেন নব নির্বাচিত সাংসদ শামীম ওসমান।

তিনি আরো বলেন, নির্বাচনে জয় লাভতো সবাই করতে চায়। কিন্তু আমাদের চ্যালেন্স ছিলো নির্বাচন নিস্কন্ঠক করা। যাতে কেউ নির্বাচনের দিকে আঙ্গুল উচিয়ে কথা বলতে পরে। আল্লাহর রহমতে নারায়ণগঞ্জে একটা পোস্টার ছেড়ার ঘটনা ঘটে নাই এবং আমি আমার এলাকা ছাড়াও পাশের আরো ২টা নির্বাচনী এলাকা সর্ম্পকে বলতে পারি, প্রতিটি কেন্দ্রে সকল প্রার্থীর পোলিং এজেন্ট ছিলো। আমরা এক সাথে মিলেই খাবার খেয়েছি। তাছাড়া নির্বাচনের পর দিনেও কোথাও কোন সহিংসতা হয় নাই।

তিনি আরো বলেন, আমি অনেক দেশে গিয়েছি, উন্নত রাষ্ট্রে মানুষ সবচেয়ে বড় বন্ধু মনে করে পুলিশকে, আমাদের আইজিপি সাহেবের অধিনে যে সংখ্যক পুলিশ সদস্য রয়েছে, এই সংখ্যা সদস্য দিয়ে সু-শাসন সম্পূন্ন করা সম্ভব না। অন্তত পক্ষে আগামী ৫ বছরে আরো আড়াই লাখ সদস্য পুলিশ বাহিনীতে প্রয়োজন। ‘আইজিপি স্যার আমাদের নারায়ণগঞ্জবাসীর দুলা ভাই হন, অথচ আসছেন বোনকে ছাড়া। এরপর নারায়ণগঞ্জে আমাদের বোনকে ছাড়া আসলে খবর আছে কিন্তু।’


নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হরুন অর রশিদের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান, ৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা প্রশাসক রাব্বি মিয়া, জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমানসহ আরো অনেকে।

সংবাদ শিরোনাম