LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

খেলাধুলায় আমরা অনেক পিছিয়ে গিয়েছি - শামীম ওসমান

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ

এ.কে.এম শামীম ওসমান বলেন, আমাদের সবচাইতে বড় ব্যর্থতা হচ্ছে গত আট বছর যাবৎ নারায়ণগঞ্জে কোন লীগ অনুষ্ঠিত হয়নি, কিন্তু আজকে হচ্ছে। আর এই খেলা অনুষ্ঠিত হওয়ার পেছনে অগ্রণী ভূমিকা রেখেছে নারায়ণগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি। এজন্য তাকে ধন্যবাদ জানাই। শুক্রবার বিকেল সাড়ে ৩টায় ওসমানী পৌর স্টেডিয়ামে নাসিম ওসমান স্মৃতি ১ম বিভাগ ফুটবল লীগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি বলেন, স্বাধীনতার পর বঙ্গবন্ধুর সন্তান শেখ কামাল আবাহনী ক্রিড়াচক্র প্রতিষ্ঠিত করে দেশে আধুনিক ফুটবল খেলার সূচনা করেছিলো। তার ঘনিষ্ঠজন ছিলেন আমার বড় ভাই নাসিম ওসমান। তিনিও নারায়ণগঞ্জের ক্রিড়াঙ্গনে ব্যাপক ভূমিকা রেখেছিলেন। আমার প্রয়াত বড় ভাই নাসিম ওসমানের নামে টূর্নামেন্টের নাম নামকরণ করায় আমি কৃতজ্ঞ। আমাদের নারায়ণগঞ্জ জেলা একসময় বিভিন্ন খেলাধুলায় এগিয়ে ছিলো, সেই সাথে ছিলো ফুটবল খেলার ঐতিহ্য। একসময় এখান থেকে অনেক খেলোয়াড় তৈরি হয়ে জাতীয় লীগে অংশগ্রহন করে ব্যাপক সুনাম অর্জন করেছে। কিন্তু কালের আবর্তে আজ আমরা অনেক পিছিয়ে গিয়েছি। তাই আমাদের জেলাকে খেলাধুলায় আরো এগিয়ে নিতে আমি সর্বাত্মক সহযোগীতা করবো। সেই সাথে আমাদের জেলার বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানের ব্যবসায়ীরা যদি এগিয়ে আসে তাহলে আরো ভালো হবে। খেলাধুলা যুবসমাজকে অপরাধ থেকে দূরে রাখে। তাই ছেলেমেয়েদেরকে পড়ালেখার পাশাপাশি খেলাধুলার প্রতিও আগ্রহী করে তুলতে হবে।
উদ্বোধনী খেলায় শুকতারা যুব সংসদ ৩-০ শূণ্য গোলে প্রতিপক্ষ ব্রাদার্স ইউনিয়নকে হারিয়েছে।  
উদ্বোধনী অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি তানভীর আহম্মেদ টিটুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আ’লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, এনায়েতনগর ইউপি চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট ক্রিড়া ব্যক্তিত্ব কে.ইউ আকসির, সিদ্ধিরগঞ্জ থানা আ’লীগের সাধারণ সম্পাদক হাজ্বী ইয়াছিন, জেলা কৃষকলীগের সভাপতি ইব্রাহীম চেঙ্গীস, মহানগর আ’লীগের সহ-সভাপতি মোঃ রবিউল হোসেন, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, এনায়েতনগর ইউপি মেম্বার কামরুল ইসলাম, ফুটবল এসোসিয়েশনের সদস্য মোঃ নাসির উদ্দিন, আতাউর রহমান আতা প্রমুখ।  

সংবাদ শিরোনাম