LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

আন্তঃজেলা ট্রাক চালক ইউনিয়নের কার্যালয়ে ভাঙচুর

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: আন্তঃজেলা ট্রাক চালক ইউনিয়নের

ফতুল্লার পাগলা শাখার কার্যালয়ে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। সোমবার সকালে ফতুল্লার পাগলা বাজার এলাকায় অবস্থিত কার্যালয়ে হামলা ও ভাঙচুরের ওই ঘটনা ঘটে। কার্যালয় ভাঙচুরের প্রতিবাদে সংগঠনটির সভাপতি কেন্দ্রীয় শ্রমিক লীগ নেতা কাউসার আহমেদ পলাশের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছে সাধারণ শ্রমিকরা।

সম্প্রতি  পাস হওয়া সড়ক পরিবহন আইন সংশোধনের দাবিতে সারাদেশের ন্যায় নারায়ণগঞ্জেও পরিবহন ধর্মঘট কর্মসূচি পালন করছে পরিবহন মালিক ও শ্রমিকেরা। কর্মসূচি অনুযায়ী শ্রমিকরা গতকাল সকালে শান্তিপূর্ণ ধর্মঘট পালন করলেও শ্রমিক নামধারী আরেকটি পক্ষ গাড়ি ভাঙচুর ও রাস্তা অবরোধ করার চেষ্টা করে। ওই সময় সাধারণ শ্রমিকরা তাতে বাধা দিলে শ্রমিক নামধারীরা সংগঠনের পাগলা শাখার সাধারণ সম্পাদক জজ মিয়াকে লাঞ্ছিত করে এবং আন্তঃজেলা ট্রাক চালক ইউনিয়নের পাগলা শাখার কার্যালয়টি ভাঙচুর করে।
আন্তঃজেলা ট্রাক চালক ইউনিয়নের সভাপতি কাউসার আহমেদ পলাশ বলেন, আমরা কর্মবিরতি কর্মসূচি চালাচ্ছিলাম। কিন্তু শ্রমিক নামধারী একটি পক্ষ এটিকে ধর্মঘট বানিয়ে ফেলতে চেয়েছে। গত তিনদিন যাবত তারা ভাঙচুর, জ্বালাও-পোড়াও করার চেষ্টা করেছে।

আমরা এই কাজে বাঁধা দিয়েছি এবং পুলিশ ও গোয়েন্দা সংস্থাকে জানিয়েছিলাম। তারা এই জ্বালাও-পোড়াও, ভাঙচুর করতে না পেরে সেই জেদ তুলেছে আমাদের অফিসের উপর। যারা একাজ করেছে তারা বাইরের লোক।

তিনি আরো বলেন, এ বিষয়ে আমরা থানায় জানিয়েছি। আশেপাশের দোকনের সিসি ক্যামেরার রেকর্ড আছে ওইগুলা আমরা দেখবো। পুলিশ প্রশাসন বলেছে, তাদের কাছে রেকর্ড দিলে এর সাথে কে কে জড়িত আছে তাদের চিহ্নিত করবেন এবং তারা দেখে ব্যবস্থা নেবেন।

ফতুল্লা মডেল থানার ওসি শাহ্ মো. মঞ্জুর কাদের বলেন, ঘটনার কথা শুনেই আমরা স্পটে গিয়েছিলাম। এ বিষয়ে লিখিত কোন অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে আমরা ব্যবস্থা নেব। ঘটনাস্থলের আশপাশে থাকা সিসিটিভি ফুটেজ দেখে অপরাধীদের চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে।

সংবাদ শিরোনাম