LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

সাচ্চা কর্মীদের নিয়ে লড়াই করবো দেশটাকে বাঁচানোর জন্য- শামীম ওসমান

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম

ওসমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবনের ঝুঁকি নিয়ে সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য লড়াই করছেন। চোর বাটপার, রাজাকার, এতিমদের টাকা মেরে খেয়েছে তারাও প্রধানমন্ত্রী হয়েছেন। কিন্তু শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার জন্য রাজনীতি কররেননা। তিনি বঙ্গবন্ধুর কন্যা এটাই তার সবচাইতে বড় পরিচয়। বৃহস্পতিবার বেলা ১২ টায় বাংলা ভবন কমিউনিটি সেন্টারে ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ থানা আ’লীগের নেতৃবৃন্দের সাথে মত বিনিময়কালে তিনি একথা বলেন।       
তিনি উন্নয়ণ প্রসঙ্গে বলেন, ১৯৯৬ থেকে ২০০১ পর্যন্ত আমরা ২৬’শ কোটি টাকার কাজ করেছি। এবার এমপি হওয়ার পর ফতুল্লা-সিদ্ধিরগঞ্জে ৭৪০০ কোটি টাকার উন্নয়ণ কাজ শেষ করেছি প্রয়োজনে আরো হবে। বাংলাদেশের সেরা বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ হাসপাতাল নির্মান হবে নারায়ণগঞ্জে। আমাদের আ’লীগ নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে দেশের মানুষকে রক্ষা করতে। ২০০১ থেকে ২০০৬ পর্যন্ত অনেক নির্যাতন নিপিড়ন আ’লীগ নেতাকর্মীদের উপর হয়েছে। আমরা সাচ্চা কর্মীদের নিয়ে লড়াই করবো দেশটাকে বাঁচানোর জন্য। এ লক্ষ্যে আগামী ২৭ অক্টোবর একেএম সামসুজ্জোহা স্টেডিয়ামে সর্ববৃহ সমাবেশ করবো  
নেতার্মীদের উদ্দেশ্য তিনি বলেন, সামনে কঠিন সময় আসছে, অনেক খেলা হবে আমাদেরকে প্রস্তুত থাকতে হবে। আমাদেরকে জানান দিতে হবে আমরা দুর্বল নই। এজন্য আমাদের সাচ্চা নেতাকর্মীদের নিয়ে কাজ করতে চাই। প্রত্যেকটি এলাকায় কাজ করতে চাই তাই আপনারা আমাকে এক এক এলাকায় নিয়ে যাবেন এবং সুযোগ করে দিবেন সাধারণ মানুষের সাথে কথা বলার জন্য।
মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি সাইফ উল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহম্মেদ, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, সহ-সভাপতি মোঃ রবিউল হোসেন সাবেক পৌর প্রশাসক মতিন প্রধান, কাউন্সিলর মতিউর রহমান মতি, আরিফুল হক হাসান, ইফতেখার আলম খোকন, শাহজালাল বাদল, নাজমুল আলম সজল, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন, ফাতেমা মনির, এড. সুইটি ইয়াসমিন, কবীর হোসেন সহ আ’লীগের  নেতৃবৃন্দ।         

সংবাদ শিরোনাম