LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

শামীম ওসমানের মন্ত্রীত্বের দাবীতে মানববন্ধন

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃনারায়ণগঞ্জ-৪ আসনের তিনবারের

নির্বাচিত সংসদ সদস্য এ.কে.এম শামীম ওসমানকে মন্ত্রী করার দাবীতে মানববন্ধন। বৃহস্পতিবার বিকেল ৫ টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শাখা, ৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ ও আদমজী জুট মিল সংগ্রাম পরিষদের উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।
এসময় বক্তারা বলেন, নারায়ণগঞ্জের উন্নয়ণের রুপকার, বার বার নির্বাচিত সাংসদ, ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবারের সন্তান এ.কে.এম শামীম ওসমানকে মন্ত্রীত্ব দেয়ার দাবী নারায়ণগঞ্জের সর্বস্তরের মানুষের। তার আসনের (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) উন্নয়নের জন্য তিনি ৭ হাজার ৪’শ কোটি টাকার কাজ করেছেন। এছাড়াও অনেক উন্নয়ণ প্রকল্প এখনো পরিকল্পনাধীন। ডিএনডি বাঁধের মানুষের কথা চিন্তা করে তিনি এ প্রকল্পের কাজ বাংলাদেশ সেনাবাহিনীর মাধ্যমে দ্রুত গতিতে এগিয়ে নিচ্ছেন। এছাড়াও রাস্তা-ঘাট, স্কুল-কলেজ, মসজিদ মাদ্রাসা সহ বিভিন্ন উন্নয়ণ কাজ তিনি করেছেন। তাই আমাদের দাবী নারায়ণগঞ্জের উন্নয়ণের স্বার্থে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানকে মন্ত্রী হিসেবে ঘোষনা করা হোক।
এসময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ফোরকান উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আমীর হোসেন, আদমজী জুট মিল সংগ্রাম পরিষদের সদস্য শেখ মোঃ আব্দুর রহিম, সিদ্ধিরগঞ্জ ৮নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি মহিউদ্দিন শেখ, সাধারণ সম্পাদক ডাঃ মোঃ জাকির হোসেন, ৮নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আক্তার হোসেন প্রমুখ।            

সংবাদ শিরোনাম