LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

বঙ্গবন্ধু ছিলেন সাহসি ও আদর্শবান রাজনীতিবিদ-আনোয়ার

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ মহানগর আওয়ামীলীগের সভাপতি মোঃ

আনোয়ার হোসেন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন একজন সৎ, সাহসি ও আদর্শবান রাজনীতিবিদ। যিনি রাজনীতি করেছেন সাধারণ মানুষের কল্যানে। যদি তার জীবনাদর্শ থেকে আমরা শিক্ষা গ্রহন করতে না পারি তাহলে আজকের ১০ জানুয়ারীর এই সভা বৃথা। বৃহস্পতিবার বিকেল ৪টায় জেলা আ’লীগের কার্যালয়ে  ঐতিহাসিক ১০ জানুয়ারী বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন, তিনি এমনই একজন নেতা ছিলেন যখন আমাদের দেশের মানুষের উপর অত্যাচার নির্যাতন শুরু করে তখনই তিনি আমাদের মুক্তির জন্য ৬ দফা দাবী পেশ করেন। যার ফলশ্রুতিতে তাকে দীর্ঘ ৯ মাস কারাভোগ করতে হয়। তখন কারাভ্যন্তরে তাকে পূর্ব পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়ার প্রস্তাব করা হয়, নইলে তাকে হত্যার হুমকী দেওয়া হয়। তখন তিনি বলেছিলেন, আমি প্রধানমন্ত্রীত্ব চাইনা, যদি আমাকে হত্যা করো তাহলে আমার লাশ দেশে পাঠিয়ে দিও।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে আজকের এই সভা থেকে আমাদের শিক্ষা গ্রহন করতে হবে। দেশ প্রেমিক হয়ে, দেশের মানুষের সেবা করার ব্রত নিয়েই আমাদেরকে রাজনীতি করতে হবে। যারা আমাদের সাথে ছবি তুলে মাদক বিক্রি করে, সন্ত্রাসী করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করতে হবে। ভালো ও সৎ লোকদের রাজনীতি করার সুযোগ দিয়ে খারাপদের পরিহার করতে হবে।        
এসময় আরো উপস্থিত ছিলেন, মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, কমান্ডার গোপীনাথ দাস, সহ-সভাপতি মাসুদুর রহমান খসরু, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা, জিএম আরমান, জিএম আরাফাত, হান্নান আহমেদ দুলাল প্রমুখ।     

সংবাদ শিরোনাম