LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

না’গঞ্জের মানুষের রন্ধে মিশে আছে নৌকার জয়গান- শুক্কুর

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: কেন্দ্রীয় শ্রমিকলীগের সভাপতি তথা

নারায়ণগঞ্জ-৫ সদর বন্দর আসনের আ’লীগের সম্ভাব্য মনোনয়ণয়ন প্রত্যাশী আলহাজ্ব শুক্কুর মাহমুদ বলেছেন,বঙ্গবন্ধু বলেছিলেন তোমাদের যা কিছু আছে তাই নিয়ে প্রস্তুত থাক। আমি যদি হুকুম দিতে নাও পারি যার যা কিছু আছে তা নিয়ে তোমরা যুদ্ধ চালিয়ে যাবে। খালেদা-জিয়া,তারেক দেশকে ধ্বংসের পায়তারা করেছিল। বিভিন্ন মিল কারখানা বিক্রি করে দেশে বেকার সংখ্যা বৃদ্ধি করেছিল।

শুক্রবার ( ৯ নভেম্বর) বিকেলে বন্দরের কুশিয়ারা ছোট মসজিদ সংলগ্ন বালুর মাঠে বন্দর ইউনিয়ন শ্রমিকলীগ আয়োজিত বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রচারনায় উঠান বৈঠক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

তিনি বলেন,আর জননেত্রী শেখ হাসিনা সরকার গঠন করার পর দেশের সুদুর প্রসারী উন্নয়ন কল্পে দিনরাত কাজ করে যাচ্ছেন। বাংলাদেশ আজ কারো উপর নির্ভর করে চলে না। নিজের পায়ে দাঁড়িয়ে বিশ্ববাসীকে জানান দিয়েছে বাংলাদেশ স্বাধীন রাষ্ট্র। আমার দেশের উন্নয়নে তেঅন্য দেশের সাহায্যের প্রয়োজন নেই। পদ্ধা সেতু নির্মাণে বিশ্ব ব্যাংক যেখানে টাকা দিতে অনীহা সেখানে শেখ হাসিনা নিজের দেশের অর্থে সেতুর কাজ করে জানিয়ে দিয়েছে কারো উপর নির্ভর না। আমার দেশের অর্থায়নে উন্নয়ন করবো। শেখ হাসিনা সরকার বার বার দরকার। নারায়ণগঞ্জে-৫ আসনে নৌকা মার্কায় ভোট দিয়ে এবার প্রমান করতে চাই নারায়ণগঞ্জের মানুষের রন্ধে রন্ধে মিশে আছে নৌকা মার্কাার জয়গান। আর এই নারায়ণগঞ্জ থেকেই আ’লীগ প্রতিষ্ঠা পেয়েছিল।


তিনি আরো বলেন,বঙ্গবন্ধুর কণ্যা জননেত্রী শেখ হাসিনা শুধু দেশে নয়, বিশ্বের দরবারে মাথা উচু করে দাড়িয়ে কথা বলার সুযোগ করে দিয়েছেন। আ’লীগ সরকারের নেতৃত্বের মাধ্যমেই এদেশে স্বাধীনতা এসেছিল। আর খালেদা জিয়া যুদ্ধাপরাধীদের নিজের দলে শরিকদল করে দেশকে  জঙ্গীবাদ রাষ্ট্রে পরিনত করতে চেয়েছিল।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা শ্রমিকলীগের সহ সভাপতি গোলাম মোস্তফা,সাধারন সম্পাদক মাঈনউদ্দিন আহমেদ বাবুল,যুগ্ম সম্পাদক মুজিবুর রহমান,চুন্নু মাষ্টার,ওবায়দুল হক আরিফ, মাহাম্মদ শহিদুল্লাহ,মহানগর শ্রমিকলীগের সভাপতি কাজিম উদ্দিন প্রধান,সাংগঠনিক সম্পাদক শরিফ উদ্দিন সবুজ,বন্দর থানা শ্রমিকলীগের সভাপতি মোজাম্মেল হক।  

বন্দর ইউনিয়ন শ্রমিকলীগনেতা মোঃ আক্তার হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বন্দর ইউনিয়ন শ্রমিকলীগনেতা সোহাগ মিয়া,শাহাবুদ্দিন পাঠান,কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের সাধারন সম্পাদক আশিক মাহমুদ,ইকবাল,সোহেল হোসেন,মোঃ শামিম,আজিজুল হক প্রমুখ।

সংবাদ শিরোনাম