LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

আ’লীগের কর্মী হিসেবে মনোনয়ন কিনেছি- সুফিয়ান

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: জেলা আওয়ামীলীগের সাংগঠনিক

সম্পাদক একেএম আবু সুফিয়ান বলেন, নারায়ণগঞ্জ-৫সহ জেলার পাঁচটি আসনেই নৌকার প্রার্থীর দাবি জানাই। নৌকার মাঝি যাকেই বানানো হয় আমরা তার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করবো। আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে আমি নিজেও মনোনয়নপত্র কিনেছি। দল বিবেচনা করবে। দল যদি অন্য কাউকে নৌকার মনোনয়ন দেয় তাহলে আমি আমার মনোনয়ন প্রত্যাহার করে নেবো। কিন্তু মার্কা আমরা নৌকা চাই। আমরা নৌকায় ভোট দিতে চাই। অন্য কোন মার্কায় আমরা ভোট দিতে চাইনা। আমরা এ দাবিটি দীর্ঘদিন ধরে জানিয়ে আসছি।
আওয়ামীলীগের মনোনয়ন ফরম বিতরণ কার্যক্রমের প্রথম দিনই শুক্রবার সকালে মনোনয়নপত্র সংগ্রহ কালে তিনি এসব কথা বলেন।

শুক্রবার (৯ নভেম্বর) দলীয় মনোনয়ন ফরম বিতরণ কার্যক্রমের উদ্বোধনের মধ্য দিয়ে এই প্রক্রিয়া শুরু করে ক্ষমতাসীন দলটি। বরাবরের মতো এবারও আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার গোপালগঞ্জ-৩ আসনের মনোনয়ন ফরম বিতরণের মধ্য দিয়ে এই কার্যক্রমের সূচনা ঘটে। দলের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দলীয় প্রধানের পক্ষে ফরম সংগ্রহ করেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট গ্রহণের তারিখ আগামী ২৩ ডিসেম্বর নির্ধারণ করে তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ১৯ নভেম্বর। প্রার্থীদের মনোনয়নপত্র বাঁছাইয়ের শেষ তারিখ ২২ নভেম্বর এবং প্রার্থীতা প্রত্যাহারে শেষ তারিখ ২৯ নভেম্বর। এদিকে নির্বাচনকে ঘিরে তফসিল  ঘোষণার পরদিনই আনুষ্ঠানিকভাবে প্রার্থী মনোনয়ন প্রক্রিয়া শুরু করেছে আওয়ামী লীগ।


গতকাল সৈয়দপুরে এককর্মীসভায় নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনে আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কেনার কথা জানিয়েছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান।


নারায়নগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনে আওয়ামীলীগের প্রার্থী তালিকায় রয়েছেন  জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত শহীদ বাদল, সহ-সভাপতি আরজু রহমান ভূইয়া, আব্দুল কাদির, সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান, মহানগর আওয়ামলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, জাতীয় কমিটির সদস্য ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু এবং বাংলাদেশ জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি শুক্কুর মাহমুদ।

সংবাদ শিরোনাম