LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

ঢাকায় কামড় দিলে আমরা দাত ভেঙ্গে দিতে পারি--- শামীম ওসমান

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একে এম শামীম ওসমান বলেন,

তোফায়েল আহম্মেদের মত সিনিয়র নেতা পাবলিক মিটিংয়ে বলেন আমরা  ক্ষমতায় না এনে নাকি এক লাখ লোক মেরে ফেলাইবো। আমি কিন্তু তোফায়েল ও কাদের ভাইয়ে ভাষায় কথা বলবো না। আমার ভাষা হবে অণ্য। ২৭ তারিখ ওদের থাকতে দিমু না। ক্ষমতায় আমু না মানে কি। গণতন্ত্র চর্চা করবো কাদের সাথে  যারা ২১ আগষ্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে মেরে ফেলতে চেয়েছিল। তাদের সাথে গণতন্ত্র চর্চা করবো। আমার কি লেমন জুস খেতে আসছি নাকি। আমার নেত্রীকে মেরে ফেলবে, নেতাদের জেলখানায় নিবে, আর আমি তাদের সাথে লেমন জুস খাবো এটা হতে পারে না । আগামী ২ মাস কাউকে চিনি না। ডিসেম্বরের পরে গণতন্ত্র চর্চা করবো। আমার মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, রাজাকারের কাছে হার আমরা মানবো না ইনশাল্লাহ্।  সামনে অনেক কঠিন সময় জয় আমাদের হবে ইনশাল্লাহ্ হয়তো আমি থাকবো না। আমি শেখ হাসিনাকে ভালবাসি। ওনার মত দেশ প্রেমিক আমি দেখি নাই । ওনি আমার মা।  আগামী ২৭ তারিখ মিটিং হবে, আপনারা দুপুর ২টা বাজে চলে যাবেন।
শনিবার (২০ অক্টোবর) বিকেলে ফতুল্লা নাসিম ওসমান মেমোরিয়াল (নম) পার্কে আয়োজিত এক কর্মী সভায় এ সকল কথা বলেন।

শামীম ওসমান আরও বলেন, আমার নিবাচর্নী কাজ আগেই শেষ করতে চাই। আমাদের টার্গেট থাকবে, যাতে ঢাকায় কামড় দিলে আমরা দাত ভেঙ্গে দিতে পারি। আপা বলেলও শুনবে না, উনি নিজের মৃত্যু নিয়ে ভয় না পলেও আমাদের জন্য ভয় পেতে পারে। উনাকে দেশের জন্য দরকার ।
এ সময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি সাইফুল্লাহ বাদল, সাধারন সম্পাদক শওকত আলী, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি রবিউল হোসেন, মহানগর যুগ্ন সাধারান সম্পাদক শাহ্ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, শহর যুবলীগ সভাপতি শাহাদাত হোসেন সাজনু, জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি এহসানুল হক নিপু, জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি সাফায়ত আলম সানী প্রমূখ।

সংবাদ শিরোনাম