LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

তারেক জিয়ার ফাঁসির দাবীতে মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  ২০০৪ সালের ২১ আগস্ট ঢাকা বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামীলীগের কার্যালয়ের সামনে সমাবেশে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বক্তব্য প্রদানকালে

গ্রেনেড হামলায় জড়িত বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক জিয়ার ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মহানগর আওয়ামীলীগ। বৃহস্পতিবার বিকেল ৪টায় জেলা ও মহানগর আওয়ামীলীগের কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে এ দাবী জানায় নেতৃবৃন্দ।  
সমাবেশে মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, ২১ আগস্ট বোমা হামলা মামলায় যে রায় দেয়া হয়েছে এই রায়ের প্রতি আমরা সন্তুষ্ট হতে পারিনি। আমরা এই রায়ের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমরা এই নৃশংস হত্যাকান্ডের মূল পরিকল্পনাকারী তারেক জিয়ার ফাঁসির দাবি করছি। নারায়ণগঞ্জের আলোচিত হত্যাকান্ড সাত খুনের সাথে যারা জড়িত ছিলো তাদের সুষ্ঠু বিচার হয়েছে। তাহলে তারেক জিয়া ২৪ টি খুন করলো অথচ তার সুষ্ঠু বিচার কেন হলো না ? তারেক জিয়াসহ সকল ষড়যন্ত্রকারীদের ফাঁসির দাবি করছি।
সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল কার্যালয়ের সামনে থেকে বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিন করে পূণরায় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আরজু রহমান ভূইয়া, আব্দুল কাদির, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, এড. মাহমুদা মালা, যুগ্ম সম্পাদক জিএম আরমান প্রমুখ।

সংবাদ শিরোনাম