LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক ফরমায়েশী রায় প্রদান করেছে - এড. সাখাওয়াত

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  নারায়ণগঞ্জ মহানগর  বিএনপির সহ-সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি  অ্যাড: সাখাওয়াত হোসেন খান বলেন,

সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান ও তিন তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সন্তান তারেক জিয়াকে হীন রাজনৈতিক উদ্দেশ্যে তাকে রাজনৈতিকভাবে দূরে রাখার জন্যই ষড়যন্ত্রের মাধ্যমে এ গ্রেনেড হামলার মামলায় যাবজ্জীবন দেওয়া হয়েছে। তারেক জিয়া অচিরেই দেশে ফিরে আসবেন, তার নেতৃত্বে বিএনপি ঐক্যবদ্ধ হয়ে দলকে সুসংগঠিত করবেন।

 তিনি আরও বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলকে দমন করার জন্য দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক ফরমায়েশী রায় প্রদান করেছে। এ রায় আমরা মানি না । অবিলম্বে প্রহসনের রায় প্রত্যাহার করে বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিন। বৃহষ্পতিবার দুপুরে আদালত চত্বরে আইনজীবী ঐক্য ফোরামের ব্যানারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।
জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এড. সরকার হুমাযুন কবীরের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, এড. সামসুজ্জামান ভাষানী, এড. আনোয়ার হোসেন প্রধান।  এসময় উপস্থিত ছিলেন, এড. ওমর ফারুক নয়ন, এড. নবী হোসেন প্রমুখ।     

সংবাদ শিরোনাম