LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

আমরা হাফ প্যান্ট পড়া ব্রিটিশ পুলিশ নই- - ওসি কামরুল ইসলাম

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি মোঃ কামরুল ইসলাম (পিপিএম) বলেন,

আমরা হাফ প্যান্ট পড়া ব্রিটিশ পুলিশ নই যে জনগণকে মারধর করে খাঁজনা আদায় করবো। আমরা একটি স্বাধীন দেশের আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য। জনগণের সেবা করাই আমাদের মূল লক্ষ্য। বৃহস্পতিবার সকাল ১১ টায় শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।  
তিনি বলেন, শারদীয় দূর্গোৎসব হিন্দু ধর্মাবলম্বীদের জন্য একটি বিশেষ আনন্দের দিন। পূজোর সময় এই দিনগুলোতে সনাতন বা হিন্দু ধর্মাবলম্বীরা অত্যন্ত আনন্দের সাথে তাদের উৎসব পালন করবে। কিন্তু এসময়টাতে যেন কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য আপনাদের সহযোগীতা আমাদের কাম্য। অনেক সময় দেখা যায় আনন্দ করার সময়ও ছোট ছোট অনেক বিষয়ক থাকে যেগুলো নিয়ে বড় ধরনের দূর্ঘটনা ঘটে যায়। তাই আমাদের সবাইকে সচেতন থাকতে হবে।
তিনি আরো বলেন, বিজয়া দশমীতে রাস্তাঘাটে অনেক মানুষের ভীড় হয়। নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট সহ অন্যান্য স্থান ও নদীর পাড়ে আমাদের সদস্যরা সর্বোচ্চ সতর্কাবস্থায় থাকবে। মনে রাখবেন আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি তখনই হয় যখন স্থানীয় কমিটির নেতৃবৃন্দের সাথে থানার কোন যোগাযোগ থাকেনা। আপনারা আমাদের সকল বিষয়গুলো অবগত করবেন।
এসময় সেখানে উপস্থিত নেতৃবৃন্দ বিভিন্ন এলাকার বিশেষ করে উকিলপাড়া মোড় ও রেললাইন, ডিসির বাংলো, মেট্টো হল এলাকায় টহল টিম রাখার অনুরোধ জানান। এছাড়াও নগরীর প্রধান সড়ক বিবি রোডের বিভিন্ন স্থানে ফুটপাতজনিত সমস্যার কথাও তুলে ধরেন।
সভায় আরো উপস্থিত ছিলেন, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি কমান্ডার গোপীনাথ দাস, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর কুমার সাহা, সাধারণ সম্পাদক সুজন সাহা, মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, লিটন পাল, রিপন ভাওয়াল, ওসি তদন্ত মোঃ আব্দুর রাজ্জাক প্রমুখ।        

সংবাদ শিরোনাম