LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

মামলা দিয়ে রাজপথ থেকে সরানো যাবে না

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সভাপতি

মশিউর রহমানকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে মহানগর বিএনপি। সোমবার (১৭ সেপ্টেম্বর) এক বিবৃতিতে মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এড. আবুল কালাম এবং সাধারণ সম্পাদক এটিএম কামাল এ নিন্দা জ্ঞাপন করেন।
বিবৃতিতে তারা আরও বলেন, বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নিদর্লীয় তত্তাবধায়ক সরকারের অধিনে নির্বাচনের দাবীতে রাজপথে নামতে বাধা সৃষ্টির জন্যই্ ভোটারবিহীন সরকার প্রশাসনকে দিয়ে ভূতেরে মামলার মাধ্যমে নেতাকর্মীদের হয়রানী করছে। কারন সরকার বুঝে গেছে শুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টি হলে তাদের পরাজয় সুনিশ্চিত। তাই বিভিন্ন  কৌশল অবলম্বন করে রাজপথ থেকে নেতাকর্মীদের সরাতেই মশিউর রহমান রনির মত উদীয়মান নেতাদের অশ্র দিয়ে মামলা দেয়া হচ্ছে। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আর্দশের সৈনিকরা কখনই মামলা হামলাকে ভয় পেয়ে পিছু হটবে না। দেশের মানুষের অধিকার আদায় না করা পযর্ন্ত রাজপথে থাকবে।
এ সময় জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির নিঃশর্তে মুক্তি দাবী করেন।
বিবৃতিতে একাত্ততা প্রকাশ করেন, মহানগর বিএনপি’র সহ-সভাপতি এড. জাকির হোসেন, ফখরুল ইসলাম মজনু, হাজী নুরু উদ্দিন, আয়সা সাত্তার, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, এড. আবু আল ইউসুফ খান টিপু, সহ-সম্পাদক আওলাদ হোসেন, বিএনপি নেতা এড. রফিক আহম্মেদ, এড. আনিছুর রহমান মোল্লা।

সংবাদ শিরোনাম